তামিমদের পিএসএলের ম্যাচ দেখতে পারবেন যেসব চ্যানেলে

পিএসএল

২০২০ সালের পাকিস্তান সুপার লিগ (পিএলএল) শুরু হয়েছিল ২০ ফেব্রুয়ারি। আর ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের একমাত্র টেস্ট মাঠে গড়িয়েছিল ২২ ফেব্রুয়ারি। সময়ের হিসাবই বলে দিচ্ছে এ বছরের পিএসএলে বাংলাদেশের কারও খেলার সুযোগ ছিল না।

তবে করোনাভাইরাসে স্থগিত হয়ে যাওয়া পাকিস্তানের ঘরোয়া প্রতিযোগিতা যখন আবার শুরু হতে যাচ্ছে, তখন থাকছে বাংলাদেশের প্রতিনিধিও। কুড়ি ওভারের টুর্নামেন্টের প্লে অফ খেলতে পাকিস্তানে গেছেন তামিম ইকবাল।

সুযোগ পেয়েছিলেন মাহমুদউল্লাহ রিয়াদও। কিন্তু করোনা আক্রান্ত হওয়ার কারণে পিএসএল খেলতে যাওয়া হয়নি বাংলাদেশ দলের টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের।

এদিকে করোনা সংক্রমণের কারণে টুর্নামেন্টের দুটি এলিমিনেটর ম্যাচ, একটি কোয়ালিফায়ার ও ফাইনাল স্থগিত করা হয়েছিল। সব ম্যাচ ১৪, ১৫ ও ১৭ নভেম্বর করাচিতে অনুষ্ঠিত হবে। আর আজ তামিমের লাহোর কালান্দার্স প্রথম এলিমিনেটর ম্যাচে খেলবে পেশোয়ার জালমির বিপক্ষে।

আসরের সবগুলো ম্যাচ সরাসরি সম্প্রচার করা হবে পিটিভি স্পোর্টস, জিও সুপার, স্কাই, হাম মাসালা ও ইউরো স্পোর্টসে। খেলা দেখা যাবে ইউটিউবেও। পাকিস্তানের বাইরে বিশ্বের সব জায়গায় পাকিস্তান ক্রিকেট বোর্ডের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে সরাসরি পিএসএলের ম্যাচ দেখা যাবে। এছাড়া বিস্পোর্টস.পিকে, ট্যাপম্যাড.কম, টিভি.জাজ.কম.পিকে ও গুঞ্জ.পিকে ওয়েবসাইটে দেখা যাবে ম্যাচগুলো।

https://www.instagram.com/p/CHhrrsnlVLO/?igshid=1hmu6m9kmxgp0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *