ভারতীয় পেসারদের হুশিয়ারি দিয়ে রাখলেন স্মিথ

Uncategorized ক্রিকেট

সাম্প্রতিক সময়ে যেকোন ফরম্যাটের ক্রিকেটে দুর্দান্ত ছন্দে রয়েছে ভারতীয় পেসাররা। সে ধারাবাহিকতা নিশ্চয়ই তারা ধরে রাখতে চাইবে আসন্ন অস্ট্রেলিয়া সফরেও। ব্যাপারটি ভালো করেই জানেন অজি তারকা ব্যাটসম্যান স্টিভেন স্মিথ। তবে এ ডানহাতি এবার জাসপ্রিত বুমরাদের ওপেন চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন তিনি।

নিউজ ক্রপকে দেওয়া সাক্ষাৎকারে অজি তারকা বলেন, “আমার জন্য এটা (বাউন্সার সামলানো) নাটকীয় কিছু নয়। আমি স্রেফ ম্যাচ খেলতে নামি, কন্ডিশন পর্যালোচনা করি, বোঝার চেষ্টা করি তারা আমাকে কীভাবে আউট করার চেষ্টা করছে এবং সেটার মোকাবিলা করি। যেটা বলতে চাচ্ছি, অনেক দল এই কৌশল (শর্ট বল) ব্যবহার করতে চেষ্টা করেছে। কিন্তু ওয়াগনার যেভাবে পেরেছে, বাকিরা তা পারেনি। ওই ওয়াগনারের দারুণ স্কিল।”

এরপর ভারতীয় পেসারদের চ্যালেঞ্জ করে স্মিথ বলেন, “দলগুলো যদি আমাকে এভাবে আউট করার চেষ্টা করে, তাহলে হয়তো আমাদের দলেরই সুবিধা হবে। কারণ টানা শর্ট বল করতে গিয়ে অনেকেরই শরীরের ওপর ধকল যায়। আমি জীবনে শর্ট বল অনেক খেলেছি এবং খুব বেশি সমস্যা হয়নি। আমার মনে হয়, স্রেফ অপেক্ষা করুন, দেখুন কী হয়।”

এদিকে ভারতের অস্ট্রেলিয়া সফরের শুরুটা হবে ওয়ানডে দিয়ে। পরে টেস্ট ও টি-টোয়েন্টি খেলবে দলটি। এজন্য বৃহস্পতিবার সিনডি পৌঁছেছে বিরাট কোহলির দল। আপাতত তারা রয়েছেন বাধ্যতামূলত কোয়ারেন্টিনে। মাঠের লড়াই শুরু হতে এখনো এক মাসেরও বেশি সময় বাকি। কিন্তু তার আগেই সফরকারী পেসারদের এক রকম হুমকিই দিয়ে রাখলেন স্মিথ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *