ফাইনালে ওঠার দৌড়ে আজ মাঠে নামছে তামিমের কালান্দার্স

পিএসএল

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) দ্বিতীয় এলিমিনেটর ম্যাচে আজ তামিম ইকবালের লাহোর কালান্দার্স মুখোমুখি হবে মুলতান সুলতানের। করাচিতে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত নয়টায়।

এই ম্যাচে যারা হারবে তারা এবারের আসর থেকে বিদায় নেবে। আর যারা জিতবে তারা শিরোপার লড়াইয়ে আগামী ১৭ নভেম্বর ফাইনালে স্বাগতিক করাচি কিংসের মোকাবেলা করবে। শনিবার টুর্নামেন্টের প্রথম এলিমিনেটর ম্যাচে পেশাওয়ার জালমির বিপক্ষে ৫ উইকেটের বড় জয় পেয়েছে লাহোর কালান্দার্স। দলের পক্ষে ১০ বলে ২ চার ও ১ ছক্কায় ১৮ রান করেন খান সাহেব।

অন্যদিকে প্রথম এলিমিনেটরের ম্যাচে করাচি কিংসের হেরে যায় মুলতান সুলতানস। নাটকীয়তার ম্যাচটি গড়ায় সুপার ওভারে। কিন্তু সুপার ওভারে হারতে হয় মুলতানদের। এই দলে খেলার কথা ছিল টাইগার টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। কিন্তু কোভিড-১৯ তে আক্রান্ত হওয়াতে খেলা হয়নি তার।

লাহোরের সম্ভাব্য সেরা একাদশ : সোহেল আখতার, ফাখর জামান, তামিম ইকবাল, মোহাম্মদ হাফিজ, বেন ডাঙ্ক, সামিত প্যাটেল, ডেভিড উইজ, মোহাম্মদ ফাইজান, শাহীন শাহ আফ্রিদি, হারিস রউফ, দিলবার হোসেন।

মুলতান সুলতানসের সম্ভাব্য সেরা একাদশ : এডাম লিথ, জিসান আশরাফ, শান মাসুদ, রাইলি রুশো, রবি বোপারা, খুশদিল শাহ, শহীদ আফ্রিদি, সোহেল তানভীর, মোহাম্মদ ইলিয়াস, ইমরান তাহির ও মোহাম্মদ ইরফান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *