নিজের সর্বোচ্চটা দিয়ে রাজশাহীকে শিরোপা জেতাতে চান আশরাফুল

বঙ্গবন্ধু টি-২০ কাপ

বঙ্গবন্ধু টি-২০ কাপে অংশগ্রহণ করা পাঁচ দলের মধ্যে সবচেয়ে কম খরুচে দল রাজশাহী। যাদের দলে নেই ‘এ’ ক্যাটাগরির কোন ক্রিকেটার। দলের মধ্যে সবচেয়ে অভিজ্ঞ ক্রিকেটার দেশের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। টাইগার ক্রিকেটের প্রথম এই সুপারস্টার নিজের দীর্ঘ অভিজ্ঞতা কাজে লাগিয়ে মিনিস্টার গ্রুপ রাজশাহীকে এই টুর্নামেন্টের শিরোপা জেতাতে দৃঢ় প্রতিজ্ঞ।

জাতীয় দলের পুলে থাকা ক্রিকেটারদের মতো সুযোগ সুবিধা না থাকলেও স্ব-উদ্যোগে ফিটনেস নিয়ে যে কাজ করেছেন, তার সুফল পাচ্ছেন ক্রিকেটার মোহাম্মদ আশরাফুল। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের বিপ টেস্টে উত্তীর্ণ হয়েছেন। ড্রাফটে মিনিস্টার গ্রুপ রাজশাহী তাকে দলেও নিয়েছে। করোনায় স্থগিত ঘরোয়া ক্রিকেট মৌসুমে সুযোগটা মন্দ নয়।

এ প্রসঙ্গে সম্প্রতি এক গণমাধ্যমকে মোহাম্মদ আশরাফুল বলেন, ‘৮-৯ মাস ধরে ট্রেনিং করছি। গত আড়াই থেকে তিন মাস অনেক অনুশীলন ম্যাচও খেলেছি। অপেক্ষায় ছিলাম, যদি একটা খেলা পাই। বঙ্গবন্ধু কাপে একাদশে সুযোগ পেলে সেরাটা দেয়ার চেষ্টা করবো।’

তারুণ্য নির্ভর দল মিনিস্টার গ্রুপ রাজশাহী। ‘এ’ ক্যাটাগরির কোনো ক্রিকেটার না থাকা একমাত্র দল এটি। নিজের অভিজ্ঞতা দিয়ে সাইফউদ্দিন-শান্তদের দলটাকে সহায়তা করতে চান এই অভিজ্ঞ ব্যাটসম্যান।

মোহাম্মদ আশরাফুল আরো জানান, ‘আমার অভিজ্ঞতা দিয়ে খেলার চেষ্টা করবো। ঐ আত্মবিশ্বাস আমার আছে। আমাদের টিম নিয়ে আমার বিশ্বাস নকআউট পর্বে যেতে পারবো। আমাদের যে লক্ষ্যটা আছে, টপ টু’এ যাওয়া সেটাও সম্ভব।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *