নেপালের বিপক্ষে গোল করতে চান সাদ উদ্দিন

বাংলাদেশ ফুটবল

ফুটবল মানেই গোলের খেলা। গোল করে দলকে জেতাতে না পারলে আপনার কথা ঠিক তেমনভাবে কেউ মনে রাখবে না। এই বিষয়টা বাংলাদেশ ফুটবলের জন্যও প্রযোজ্য। ঠিক সেই কারণেই এবার নেপালের বিপক্ষে শেষ প্রীতি ম্যাচে গোল করতে চান আগের ম্যাচে একটি এসিস্ট করা সাদ উদ্দিন।

যেকোনো দলের যেকোন ফরোয়ার্ডেরই মূল লক্ষ্য থাকে ম্যাচে গোল করার। সাদ উদ্দিনের কাছে অবশ্য দলে অবদান রাখাই গুরুত্বপূর্ণ; সেটা গোল করে হোক কিংবা করিয়ে। তবে নেপালের বিপক্ষে প্রথম ম্যাচে গোলে অবদান রাখা এই তরুণ এবার চান নিজে গোল করতে।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে আগামী মঙ্গলবার বিকাল ৫টায় দ্বিতীয় প্রীতি ম্যাচে নেপালের বিপক্ষে খেলবে স্বাগতিক বাংলাদেশ। গত শুক্রবার প্রথম প্রীতি ম্যাচে ২-০ গোলে জিতেছিল জেমি ডের দল।

রোববার বিকালে অনুশীলন সারার পর সাদ জানালেন ব্যক্তিগত লক্ষ্য, দ্বিতীয় প্রীতি ম্যাচ নিয়ে নিজের ভাবনা।

“অনেক দিন পর মাঠে ফিরে গোল করতে পারিনি, কিন্তু অ্যাসিস্ট করেছি; ভালো লাগছে। ম্যাচ বাই ম্যাচ উন্নতি করার চেষ্টা করছি। চেষ্টা করব পরের ম্যাচে গোল করার। তবে গোল মূল বিষয় নয়, যদি দলকে সাহায্য করতে পারি, সে চেষ্টা করে যাব।”

“নেপাল-বাংলাদেশ ম্যাচ সবসময় ফিফটি-ফিফটি ম্যাচ। কঠিন ম্যাচ হয়। ওদের ফিটনেস এত খারাপ না। আগের ম্যাচের দ্বিতীয়ার্ধে ওরা ভালো করেছে। আমরা ডাউন ছিলাম। পরের ম্যাচ আরও কঠিন হবে, আরও ইন্টারেস্টিং হবে মনে হচ্ছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *