আত্মহত্যা কোন সমাধান নয়, আল্লাহর পরিকল্পনায় বিশ্বাস রাখুন : মুশফিক

অন্যান্য খবর

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী দলের সদস্য তরুণ ক্রিকেটার সজিবুল ইসলাম সজিব আত্মহ’ত্যা করেছেন। গত শনিবার (১৪ নভেম্বর) দিনগত রাতে রাজশাহীর দুর্গাপুরে নিজ ঘরে ফ্যানের সিলিংয়ের সঙ্গে গলায় রশি পেঁচিয়ে আত্মহ’ত্যা করেছেন তিনি। আর তার এমন কাণ্ডে মর্মাহত ক্রিকেটার মুশফিকুর রহিম।


সামাজিক যোগাযোগ মাধ্যমে এক বার্তায় মুশফিক জানান, “আমরা সবাই ক্রিকেটকে ভালোবাসি। কিন্তু মনে রাখতে হবে ক্রিকেটের বাইরেও একটা জীবন আছে। আমাদের দেশের একজন সম্ভাবনাময় তরুণ ক্রিকেটারের মৃত্যু সংবাদে খুবই কষ্ট পেয়েছি। ব্যাপার যা-ই হোক, আমি সবাইকে অনুরোধ করব আত্মহত্যা বা এ জাতীয় কিছু করার আগে নিজের প্রিয়জন, পরিবারের সদস্যদের কথা ভাবা।”

“আত্মহনন কোনো কিছুরই পরিণতি হতে পারে না। আমাদের সবার জন্যই আল্লাহ সবকিছু ঠিক করে রেখেছেন। আমাদের মহান আল্লাহর সেই পরিকল্পনায় অবশ্যই বিশ্বাস রাখতে হবে। আমি সজীবের বিদেহী আত্মার শান্তি কামনা করছি। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন…।”– যোগ করেন তিনি।


সজিব বিসিবি অনূর্ধ্ব–১৫, ১৭ ও ১৯ দলের খেলোয়াড় ছিলেন। লিস্ট ‘এ’ ম্যাচ খেলেছেন তিনটি। উত্তরা স্পোর্টিং ক্লাবের হয়ে ঢাকা প্রিমিয়ার লিগেও খেলেছেন। সজীবের পারিবারিক সূত্র দাবি করেছে বঙ্গবন্ধু টি–টোয়েন্টি কাপে দল না পেয়ে খুব হতাশ হয়ে এমন কাণ্ড করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *