মুম্বাই ইন্ডিয়ান্সের গ্লাভস-জ্যাকেট পরে খেললেন পিএসএল; সোস্যাল মিডিয়ায় ভাইরাল!

গ্লিটজ পিএসএল

অনেকেটা আইপিএলের আদলে ২০১৬ সালে শুরু হয়েছে পাকিস্তান সুপার লিগ। মাত্র কয়েকদিন আইপিএল ২০২০ আসর শেষ হয়েছে আর স্থগিত হওয়া পিএসএলের প্লে অফ ও ফাইনাল এখন অনুষ্ঠিত হচ্ছে। তবে এই প্লে অফে শেরফান রাদারফোর্ডের হাত দেখা গেল আইপিএলের কিটস। আর তারপরই স্যোসাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ছবি।

মুম্বাই ইন্ডিয়ান্সের ক্যারিবিয়ান উইকেটকিপার-ব্যাটসম্যান আইপিএল অভিযান শেষ করেই পিএসএলের প্লে-অফ খেলতে পাকিস্তানে গিয়েছেন। মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে মাঠে নামার সুযোগ না হলেও পিএসএল ফ্র্যাঞ্চাইজি করাচি কিংসের হয়ে তিনি কোয়ালিফায়ারে মাঠে নামেন।

পাকিস্তানে পা দেওয়া থেকে মাঠে নামা পর্যন্ত রাদারফোর্ড বয়ে বেড়ান মুম্বাই ইন্ডিয়ান্সের স্মৃতি। পাকিস্তানে পৌঁছনোর পর ফ্র্যাঞ্চাইজিদের তরফে সোশ্যাল মিডিয়ায় রাদারফোর্ডের আগমন সংবাদ দেওয়া হয়। সেখানে দেখা যাচ্ছে ক্যারিবিয়ান তারকা মুম্বাই ইন্ডিয়ান্সের জ্যাকেট ও মাস্ক পরে রয়েছেন বিমানবন্দরে। পরে যথন তিনি ব্যাট করতে নামেন, সেখানেও দেখা যায় মুম্বাই ইন্ডিয়ান্সের গ্লাভস রয়েছে তাঁর হাতে।

উল্লেখ্য, মুলতান সুলতান্সের বিরুদ্ধে কোয়ালিফায়ারের সুপার ওভারে দুরন্ত ব্যাট করেন রাদারফোর্ড। তিনি চার বল খেলে একটি চার ও একটি ছক্কার সাহায্যে ১১ রান করে আউট হন। করচি শেষমেশ সুপার ওভারে ম্যাচ জিতে ফাইনালে জায়গা করে নেয়। ফাইনালে তারা মুখোমুখি হবে লাহোর কালান্দার্সের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *