‘যার ফোন ভেঙেছে, তার ফোন আমি ইচ্ছা করে ভাঙিনি’– সাকিব

অন্যান্য খবর

গত বৃহস্পতিবার দুপুরে বেনাপোলে সাকিবের সঙ্গে সেলফির তুলতে এলে ফোন ভেঙে যায় এক ভক্তের। ভিড় এড়াতে দ্রুত জায়গাটি ছাড়তে চেয়েছিলেন এই অলরাউন্ডার। তাড়াতাড়ি করতে গিয়ে তার হাতে লেগে ভক্তের ফোনটি মাটিতে পড়ে যায়।

আর গণমাধ্যমগুলোতে প্রকাশিত হয়েছে, সামাজিক দূরত্ব ভেঙে মুখের সামনে ফোন তুলতেই রেগে যান সাকিব। শুধু রেগেই যাননি, বিরক্ত হয়ে নাকি সেই ভক্তের ফোন কেড়ে নিয়ে ছুঁড়ে ফেলে দেন বিশ্বসেরা অলরাউন্ডার! আর এই বিষয়ে গতকাল নিজের ইউটিউব চ্যানেলে মুখ খুলেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

সাকিব জানান, যার ফোন ভেঙেছে, তার ফোন তিনি ইচ্ছা করে ভাঙেননি। তার ভাষায়, “আমি কখনোই বুঝতে পারি না, অন্য একজনের ফোন ভাঙলে সেটাতে আমার আসলে কী উপকার হবে। আপনারা হয়ত এটার ভালো উত্তর দিতে পারবেন। যার ফোন ভাঙা নিয়ে কথা হচ্ছে, তার ফোন আমি ইচ্ছা করে ভাঙিনি। যেহেতু করোনাকালীন সময়, আমি স্বাস্থ্যবিধি মেনে চলার চেষ্টা করছিলাম। কীভাবে নিজেকে নিরাপদ রেখে চলাফেরা করা যায় সেই চেষ্টা করছিলাম।”

এরপর মূল ঘটনা জানাতে গিয়ে সাকিব বলেন, “আমি কখনোই বুঝতে পারি না, অন্য একজনের ফোন ভাঙলে সেটাতে আমার আসলে কী উপকার হবে। আপনারা হয়ত এটার ভালো উত্তর দিতে পারবেন। যার ফোন ভাঙা নিয়ে কথা হচ্ছে, তার ফোন আমি ইচ্ছা করে ভাঙিনি। যেহেতু করোনাকালীন সময়, আমি স্বাস্থ্যবিধি মেনে চলার চেষ্টা করছিলাম। কীভাবে নিজেকে নিরাপদ রেখে চলাফেরা করা যায় সেই চেষ্টা করছিলাম।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *