“পাকিস্তান চমৎকার একটি দেশ; এখানে আসতে সব সময়ই ভালো লাগে”– তামিম

পিএসএল

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) লাহোর কালান্দার্সকে ফাইনালে তুললেছেন টাইগার ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের প্লে-অফের প্রথম দুই ম্যাচে লম্বা ইনিংস খেলতে পারেননি। কিন্তু দলকে উড়ন্ত সূচনা এনে দিয়েছেন ঠিকই। আজ শিরোপা জেতানোর লক্ষ্যে মাঠে নামছেন তিনি।

তার আগে ‘ক্রিকেট পাকিস্তান’ কে দেওয়া সাক্ষাতকারে বাংলাদেশের সেরা ওপেনার জানান, পাকিস্তান চমৎকার একটি দেশ; এখানে আসতে সব সময়ই ভালো লাগে। শুধু এবার নয় এর আগেও পিএসএল খেলতে গিয়েছেন তিনি। পাকিস্তানের বিপক্ষেও সিরিজ খেলতে করোনার আগে গিয়েছেন তামিম। তাইতো দেশ হিসেবে পাকিস্তানের প্রশংসায় পঞ্চমুখ তিনি।

তামিমের ভাষায়, “পাকিস্তানে আসতে সব সময়ই ভালো লাগে। তবে এখন সময়টা ভিন্ন। জৈব সুরক্ষিত পরিবেশে হোটেলে থাকতে হচ্ছে। নির্দিষ্টভাবে কিছু জায়গায় যাওয়ার অনুমতি আছে। বিষয়টি উপভোগ করা না গেলেও নিয়ম তো মানতেই হবে। পাকিস্তান চমৎকার একটি দেশ। আমাদের দেশের মতোই এখানে ক্রিকেটের প্রচুর সমর্থক আছে। তারা ক্রিকেট ভালোবাসে।”

“আমি উর্দু বলতে পারব না, কারণ বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে নির্দেশনা দেওয়া আছে। আমি কেবল বাংলা অথবা ইংরেজি বলতে পারব। কিন্তু আমি সামান্য কিছু বলতে পারি, আমি হয়তো এক দুইটা শব্দ বলতে পারব।’ এরপর অবশ্য উর্দুতে তিনি বলেন, ‘আসসালামু আলাইকুম, আমাদের দলের জন্য দোয়া করবেন, আমরা যেন জিততে পারি।”–যোগ করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *