১০-১২টা টি-টোয়েন্টি ম্যাচ খেলে পুরো প্রস্তুত আশরাফুল

বাংলাদেশ ক্রিকেট

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে মিনিস্টার গ্রুপ রাজশাহীর হয়ে খেলবেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। সাম্প্রতিক সময়ের বড় কোনো তারকা না থাকলেও দলে আশরাফুলের উপস্থিতি ইতোমধ্যে সমর্থকদের মধ্যে এনে দিয়েছে বাড়তি উন্মাদনা।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের সর্বশেষ আসরে দলই পাননি আশরাফুল। বঙ্গবন্ধু টি-টোয়েন্টিতেও শাহরিয়ার নাফীস, জুনায়েদ সিদ্দিকী, আব্দুর রাজ্জাকের মত অনেক তারকা অবিক্রিত থেকে গেছেন। তবে আশরাফুল শুধু দলই পাননি, বরং রাজশাহীর ট্রাম্পকার্ডও যেন তিনি। আর চার-ছক্কার এই টুর্নামেন্টের আগে ১০-১২টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে নিজেকে পুরো প্রস্তুত রেখেছেন আশরাফুল।

সম্প্রতি ফেসবুক লাইভে এসে আশরাফুল বলেন, “ কুরবানি ঈদের আগে থেকেই অনুশীলন শুরু করেছিলাম প্রিমিয়ার লিগ আয়োজন হতে পারে শুনে। তারপর প্রেসিডেন্ট কাপ হলো কিন্তু সুযোগ হলো না। এবার মিনিস্টার রাজশাহীতে সুযোগ পেলাম। গত দুই-তিন ধরেই চেষ্টা করে যাচ্ছিলাম যেন যখন খেলা শুরু হবে আমি একদম প্রস্তুত থাকি। সুযোগটা কাজে লাগাতে পারি।”

“এইজন্য গত আড়াই মাস ধরেই স্কিল, ফিটনেস ট্রেনিং করেছি। আমার মনে হয়েছিল অনুশীলনের সময় একজন কোচ থাকলে ভালো হবে, আমার ভুলগুলো ধরিয়ে দিতে পারবেন। এইসময়টা সারোয়ার ইমরান স্যার আমাকে অনেক সহায়তা করেছেন।”– যোগ করেন তিনি ।

এছাড়া তিনি আরও বলেন, “এক দেড়মাস অনুশীলনের পরে ম্যাচ খেলার প্রয়োজনীয়তা দেখলাম। প্রথমে শ্যামলী মাঠে ম্যাচ খেললাম। তারপর কেরানিগঞ্জে একটা স্টেডিয়ামে খেললাম। ওটাই ভালো মনে হলো, একদম উপযুক্ত মাঠ। ২টা তিন দিনের ম্যাচ ও ১০-১২টা টি-টোয়েন্টির প্রস্তুতি ম্যাচ খেলেছি। ফিটনেস, স্কিল সব মিলিয়ে এখন আমি পুরো প্রস্তুত।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *