সাকিবের নিরাপত্তায় মাঠে সশস্ত্র নিরাপত্তারক্ষী

বাংলাদেশ ক্রিকেট

দুইদিন আগে এক ব্যক্তি দা উঁচিয়ে হ’ত্যার হু’মকি দেওয়ার পর পরিস্থিতি বিবেচনায় সাকিব আল হাসানের নিরাপত্তা বাড়িয়েছে বিসিবি। বুধবার অনুশীলনে নিরাপত্তারক্ষীকে পাশে নিয়ে মাঠে ঢুকতে দেখা গেছে এই তারকাকে।

বুধবার দুপুর ১২টা ১০ মিনিটের দিকে মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে আসেন সাকিব। এরপর কোচ মোহাম্মদ সালাউদ্দিনকে নিয়ে যান ইনডোরে। তখন তার পাশে হাঁটতে দেখা যায় সশস্ত্র একজন নিরাপত্তারক্ষীকে।

এই ব্যাপারে বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নিজামউদ্দিন চৌধুরী দ্য ডেইলি স্টারকে বলেন, পরিস্থিতির কারণেই একজনকে নিয়োগ করেছেন তারা, ‘বিসিবির নিরাপত্তা বিভাগ থেকেই সাকিবের জন্য একজন রক্ষীকে নিযুক্ত করা হয়েছে। এটা তেমন কিছু না, যেহেতু একটা পরিস্থিতি তৈরি হয়েছে, সেকারণে এই ব্যবস্থা।’

গত ১৫ নভেম্বর দিবাগত রাত ১২টার দিকে সিলেটের মহসিন তালুকদার নামের এক ব্যক্তি ফেসবুক লাইভে দা উঁচিয়ে সাকিবকে হত্যার হুমকি দেন। অকথ্য গালাগাল দিয়ে এই ব্যক্তি সাকিবের কলকাতায় কালীপূজার অনুষ্ঠানে যোগ দেওয়ায় ক্ষোভ প্রকাশ করেন।

তার আগেই ১৬ নভেম্বর সন্ধ্যায় নিজের ইউটিউব চ্যানেলে এক ভিডিও পোস্ট করে পূজার অনুষ্ঠানে যোগ দেওয়ায় ক্ষমা প্রকাশ করে ব্যাখ্যা দেন সাকিব।

সূত্রঃ ডেইলি স্টার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *