নিজের দল নিয়ে উচ্ছ্বসিত মুশফিক; ভক্তদের দিলেন বিশেষ বার্তা

বাংলাদেশ ক্রিকেট

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) একবারও জিততে পারেননি শিরোপা। অথচ টাইগারদের সেরা ব্যাটসম্যান মুশফিকুর রহিম ব্যাট হাতে প্রতিবারই থাকেন শীর্ষের তালিকায়। তার নেতৃত্বে সবশেষ বিপিএলে ফাইনাল খেলে খুলনা টাইটান্স। শিরোপা জয়ের এত কাছে গিয়েও না পাওয়ার আক্ষেপটা থেকে যায়।

এবার বিপিএলের মতো করেই দেশি ক্রিকেটারদের নিয়ে অনুষ্ঠিত হচ্ছে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ। এই আসরে মুশফিকুর রহিম খেলছেন ‘বেক্সিমকো ঢাকা’ দলের হয়ে।তারুণ্য নির্ভর এই দলটায় মুশফিকুর রহিম, রুবেল হোসেন ছাড়া বেশিরভাগই তরুণ আর জাতীয় দলের অনিয়মিত খেলোয়াড়। তারপর সেই দল নিয়ে আশাবাদী অধিনায়ক মুশফিক।

এক ভিডিও বার্তায় তিনি বলেন, “আসসালামু আলাইকুম, সবাইকে স্বাগতম জানাচ্ছি। বেক্সিমকো ঢাকায় এই প্রথমবারের মত আমি অংশগ্রহণ করতে যাচ্ছি। এটা আমার জন্য অনেক বড় এক্সাইটিং একটা ব্যাপার। আর বঙ্গবন্ধু টি-টোয়েন্টি এই প্রথম এই ফরম্যাটে বাংলাদেশে খেলা হবে। তো আমরা সবাই অনেক এক্সাইটেড।”

“আমি মনে করি অন্যান্য আরও যে টিম আছে, সবই অনেক ব্যালান্সড হয়েছে। আমাদের টিমেও ইয়াং এবং এক্সপেরিয়েন্স দুইটা কম্বিনেশন আছে। তো আমরা চেষ্টা করবো ডেফিনিটলি। বেক্সিমকো ঢাকা সবসময়ই চ্যাম্পিয়নশিপের জন্য ফাইট দিয়ে থাকে এবং এবারও সেটার ব্যতিক্রম হবে না ইন শা আল্লাহ। তো আমরা অবশ্যই হার্ড অ্যান্ড সোল ট্রাই করবো যেন আমরা ফাইনাল খেলতে পারি এবং চ্যাম্পিয়নশিপটা অর্জন করতে পারি।”– যোগ করেন তিনি।

তিনি আরও বলেন, “আর দর্শকদের উদ্দেশ্যে বলবো হয়তো আপনারা মাঠে না এসে অবশ্যই চেষ্টা করবেন টিভির পর্দায় দেখতে এবং আশা করছি আপনাদের সাপোর্ট ঢাকার সাথে যেভাবে সবসময় ছিল সেভাবে থাকবে এবং উই ফিল প্রাউড। ইন শা আল্লাহ আমি আমার রেপুটেশন অনুযায়ী খেলার চেষ্টা করবো এবং যেটা আল্টিমেট রেজাল্ট সেটা নিয়ে আসার চেষ্টা করবো।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *