অস্ট্রেলিয়ায় ভারতের লজ্জার হার ভুলাতে বিয়ে পীড়িতে চাহাল!

গ্লিটজ

অস্ট্রেলিয়া সফর থেকে দেশে ফিরেই প্রেমিকাকে গৃহিনী বানানোর কাজ সেরে ফেললেন ভারতীয় লেগ স্পিনার। ইউ টিউবার ধনশ্রী বর্মার সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন যুজবেন্দ্র চাহাল। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট হতেই তারকা দম্পতিকে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন ক্রিকেট ভক্ত থেকে শুরু করে সকল নেটিজেনরা।



মঙ্গলবার (২২ ডিসেম্বর) ভারতীয় লেগ স্পিনার যুজবেন্দ্র চাহাল এবং তাঁর প্রেমিকা ধনশ্রী বর্মার চার হাত এক হয়। পাশাপাশি বসে একে অপরের দিকে তাকিয়ে রয়েছেন সদ্য দম্পতি। দু-জনের মুখেই হাসি।

ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন চাহাল ও ধনশ্রী। লিখেছেন যে এক সময় তাঁরা যাত্রা শুরু করেছিলেন। পরিণতিতে আনন্দ ও সুখ সহায় হওয়ায় উচ্ছ্বসিত হয়ে পড়েছেন তারাঁ। এখান থেকেই তাঁদের অন্তত পথ চলা শুরু হল বলেও লিখেছেন চাহাল।


ওদিকে অ্যাডিলেড ওভালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতীয় দলের শোচনীয় পরাজয়ে গোটা ভারতীয় ক্রিকেট প্রেমীরা একদম মুশড়ে ছিল। তাইতো যুজবেন্দ্র চাহাল ও ধনশ্রী বর্মার এই বিবাহের খবর সেই দুঃখ কিছুটা হলেও ভুলে থাকতে পারবে ভক্তরা!

উল্লেখ্য, ভারতীয় দলের সঙ্গে অস্ট্রেলিয়া সফরে গিয়েছিলেন হরিয়ানার লেগ স্পিনারও। টিম ইন্ডিয়ার সীমিত ওভারের দলের অংশ ছিলেন চাহাল। সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচে রবীন্দ্র জাদেজার কনকাশান সাবস্টিটিউট হিসেবে নেমে ভারতকে ম্যাচ জিতিয়েছিলেন লেগ স্পিনার। ৩ উইকেট নেওয়ার পাশাপাশি ম্যাচের সেরা পুরস্কার পেয়ে বিশ্বের প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য নজির গড়েন চাহাল।



ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ শেষ হওয়ার পর অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরে আসেন যুজবেন্দ্র চাহাল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *