বছরের প্রথম দিন প্রেম নিবেদন, লকডাউনে বিয়ে, ছেলেকে দুধ খাইয়ে বছর শেষ পান্ডিয়ার

গ্লিটজ

বিদায়ের দ্বারপ্রান্তে ২০২০ সাল, আর এই বছর ম’হামারী ক’রোনার জন্য ক্রিকেট মাঠে ব্যস্ততা না থাকলেও হার্দিক পান্ডিয়ার জীবন কেটেছে চরম ব্যস্ততায়।


বছর শুরুতে বান্ধবীকে প্রোপোস হার্দিকের
২০২০ সালে বছরের প্রথম দিনই ক্রিকেটদুনিয়াকে চমকে দেন হার্দিক। বান্ধবী নাতাসা স্টানকোভিচকে,দুবাইয়ের সমুদ্রের মাঝে বিসালবহুল ইয়র্টে আংটি পড়িয়ে প্রেম নিবেদন করেন। বিরাট থেকে রাহুল, ভারতীয় ক্রিকেট দলের সতীর্থদের কাছেও বছরের শুরুতে হার্দিকের এই চমক নিয়ে কোনও ইঙ্গিত ছিল না।

বিয়েতেও থাকে চমক! ক’রোনা ল’কডাউনের মাঝে হার্দিক বান্ধবী নাতাসাকে কবে বিয়ে করলেন, সেই তথ্য কারুর কাছেই জানা ছিল না। শেষ পর্যন্ত নাতাসা সন্তানসম্ভবা, এই পোস্ট জানিয়ে জীবনের খুশির মুহূর্ত হার্দিক ফ্যানেদের সঙ্গে ভাগ করে নেন। বাবা হতে চলার এই পোস্টেই, পারিবারিক রীতি মেনে বাড়িতেই নাতাসার সঙ্গে বিয়ে সেরে ফেরার ছবি পোস্ট করে হার্দিক চমক দেন।

https://twitter.com/hardikpandya7/status/1338482890321977344?s=19

৩০ জুলাই এরপর ফ্যানেদের সুখবর দেন হার্দিক। হার্দিকের স্ত্রী নাতাসা স্টানকোভিড পুত্র সন্তানের জন্ম দেন। দুই থেকে তিন হওয়ার কথা জানিয়ে ফ্যানেদের থেকে এই দম্পতি আর্শীবাদ চেয়ে নিয়েছিলেন।


আর অস্ট্রেলিয়া সফর শেষে বছর শেষেও খবরে থেকেছেন হার্দিক। দেশে ফিরেই ছেলেকে কোলে তুলে নিয়ে বাবার দায়িত্ব পালনে নেমে পড়েন, ছেলেকে কোলে নিয়ে হার্দিককে দুধ খাওয়াতে দেখা যায়। মুহূর্তেই ছেলেকে কোলে নিয়ে হার্দিকের দুধ ধাওয়ানো এই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

উল্লেখ্য, পিঠের চোটের কারণে দীর্ঘ সময় মাঠের বাইরে থাকতে হয়েছিল হার্দিককে। এরপর আইপিএল দিয়ে মেগা মঞ্চে ক্রিকেটে ফেরেন পান্ডিয়া, মুম্বাইকে পঞ্চমবারের জন্য আইপিএল চ্যাম্পিয়ন করায় বড় ভূমিকায় নেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *