‘১২০০’ অসহায় শীতার্ত পরিবারের পাশে দাঁড়ালেন রুবেল

অন্যান্য খবর

গত কয়েক দিন থেকে দেশের বিভিন্ন স্থানে শীতের তীব্রতা অনেক বেড়েছে। প্রতি বছরই এ সময়ে দেশের বিভিন্ন অঞ্চলের গরীব, অসহায় মানুষ শীতের তীব্রতায় খুব কষ্ট করেন। যাদের কাছে শীতের মোকাবেলা করার মত তেমন কোনো বস্ত্র থাকে না, যার ফলে বিভিন্ন অসুখ-বিসুখেও তাদের ভুগতে হয়।

এই শীতে হাজার হাজার গরীব মানুষ অতি কষ্টে দিনাতিপাত করছে, সবচেয়ে বেশি কষ্ট হচ্ছে ছোট ছোট শিশু ও বৃদ্ধাদের। এ ধরণের পরিস্থিতিতে সমাজ ও দেশের প্রতিটি সচেতন নাগরিকের দায়িত্ব অনেক বেড়ে যায়। আর সেই দায়িত্ব থেকে নিজ এলকায় ১২০০ পরিবারের পাশে দাঁড়িয়েছেন ক্রিকেটার রুবেল হোসেন।

এক বার্তায় রুবেল লিখেন, “আসসালামু আলাইকুম, করোনাকালীন শুরু থেকে আমি চেষ্টা করেছি আমার সামর্থ্য অনুযায়ী অসহায় ও দুস্থ মানুষের পাশে দাঁড়ানোর। আপনারা জানেন আমাদের দেশে প্রচন্ড শীত পড়েছে। এমন অবস্থায় আমার নিজ এলাকা বাগেরহাটে ১২০০ পরিবারের পাশে দাঁড়িয়েছি।”

“শুধু তাই না।আরো নির্দিষ্ট কিছু পরিবার চিহ্নিত করে আমি নিজে থেকে রাতের বেলায় ঘরে ঘরে গিয়ে কম্বল পৌঁছে দেবো। চলতি শীতে আমার এই প্রচেষ্টা অব্যহত থাকবে ইনশাল্লাহ। আমার এই চেষ্টায় সার্বিক সহযোগিতার জন্য আমি আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই বাগেরহাট সদর থানার ওসি কে এম আজিজুল ইসলাম ভাইসহ তার সাথে সকল পুলিশ কর্মকর্তাদের।”– যোগ করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *