শীগ্রই বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন এই পাঁচ তারকা ক্রিকেটার! জেনে নিন তাদের বান্ধবী সম্পর্কে

গ্লিটজ ফিচার

তারকাদের ব্যক্তিগত জীবন সম্পর্কে বিশেষ আগ্রহ থাকে সাধারণ ভক্তদের। আর বর্তমান সময়ে এই তারকাদের তালিকায় এক প্রকার সবার উপরে থাকে ক্রিকেটাররা। গত ২২শে ডিসেম্বর ভারতীয় স্পিনার যুজবেন্দ্র চাহাল তার বান্ধবী ধনশ্রী ভার্মার সাথে সাত পাকের বাঁধা পড়েছেন। তাদের এই অকষ্মাৎ বিবাহ করা দেখে অনেকেই অবাক হন। ভারতীয় এক পত্রিকার হিসাব অনুযায়ী খুব দ্রুতই পাঁচ ভারতীয় তরুণ ক্রিকেটার বিয়ে করতে চলেছেন!

চলুন এই ৫ জন সম্পর্কে ও তাদের বান্ধবী এবং বিয়ের তারিখ সম্পর্কে জেনে নেওয়া যাকঃ-

নবদীপ সাইনি:-
ভ্যালেন্টাইন্স দিবসের দিন ভারতীয় ফাস্ট বোলার নবদীপ সাইনি তার বান্ধবীর সাথে একটি ছবি শেয়ার করেছিলেন। তার বান্ধবীর নাম পূজা বিজনিয়া। খুব শীঘ্রই তারা বিয়ে করতে পারেন বলে গুঞ্জন রয়েছে। নবদীপ দুর্দান্ত বোলিং এর পাশাপাশি তাঁর ফিটনেসের জন্যও পরিচিত। সীমিত ওভারের পর টেস্ট ক্রিকেটে অভিষেকের অপেক্ষায় রয়েছেন।

বান্ধবীর সাথে নবদ্বীপ শাইনি।

লকেশ রাহুল:-
ভারতীয় ক্রিকেট দলের ওপেনার গত বছর ধরে দুর্দান্ত পারফরম্যান্স করে আসছেন। রাহুলের ব্যক্তিগত জীবনের কথা বললে তিনি সুনীল শেট্টির মেয়ে আথিয়ার সাথে ডেটিং করছেন। যখনই কোনো সুযোগ পান বা ছুটিতে যান তিনি তার সাথে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেন।

বান্ধবীর সাথে লোকেশ রাহুল।

ঋষভ পান্থ:-
ভারতীয় ক্রিকেট রক্ষক ব্যাটসম্যান ঋষভ পান্থ এর গার্লফ্রেন্ডের নাম ঈশা নেগি। যিনি একজন দেরাদুনের ইন্টেরিয়র ডিজাইনার। তাদের সম্পর্কের বিষয়টি প্রকাশ হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় খুবই চর্চায় রয়েছে। সম্প্রতি ঋষভ পান্থ তার সাথে একটি ছবি শেয়ার করে লিখেছিলেন “আমি তোমাকে কেবল খুশি রাখতে চাই, কারণ তুমি আমার খুশি থাকার কারণ।” সম্ভবত তারাও খুব শীঘ্রই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন।

বান্ধবীর সাথে রিশভ পান্ট।

ঈশান কিশান:-
মুম্বাই ইন্ডিয়ান্সের তারকা ইশান কিশান এর বান্ধবী হলেন অদিতি হ্যান্ডিয়া। তিনি একজন মডেল এবং ২০১৭ সালে রাজস্থানের হয়ে মিস ইন্ডিয়ার মুকুট পড়েছেন। সোশ্যাল মিডিয়ায় একে অপরের সাথে ছবি শেয়ার করতে দেখা যায়। তিনি অবশ্য বিরাট কোহলি এবং এমএস ধোনির বড় ভক্ত। ভারতীয় দলের তরুণ উঠতি ব্যাটসম্যান ঈশান কিশান শীঘ্রই আদিতিকে বিয়ে করতে পারেন।

বান্ধবীর সাথে ইশান কিশান।

জসপ্রীত বুমরাহ:-
জসপ্রীত বুমরাহ তেলেগু অভিনেত্রী অনুপমা পরমেশ্বরনের সাথে ডেটিং করছে বলে খবর রয়েছে। যদিও তারা সে বিষয়ে কিছু বলেননি কিন্তু কিছু মিডিয়ার দাবি তাদের মধ্যে গভীর সম্পর্ক রয়েছে। জানিয়ে রাখি জাসপ্রিত বুমরাহ কেবল টুইটারে একমাত্র অভিনেত্রী হিসেবে অনুপমা পরমেশ্বরনকেই ফলো করেন। তবে এই বিষয়টি নিয়ে ধোঁয়াশা রয়েছে কিন্তু এটি সত্য হলে খুব শীঘ্রই তারাও বিয়ে করতে চলেছেন।

বান্ধবীর সাথে বুমরাহ।

তথ্যঃ এনডিটিভি/ক্রিকট্রিকার/ইন্ডিয়াটাইমস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *