সকলের কাছে দোয়া চেয়ে, টি-১০ লিগে খেলা নিয়ে রহস্য জানালেন নাসির!

বাংলাদেশ ক্রিকেট

এইতো কয়েকদিন আগেই ফিটনেস পরীক্ষায় পাশ করতে না পারায় বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টে খেলতে পারেননি বাংলাদেশ দলের অলরাউন্ডার নাসির হোসেনের। অনেকদিন ধরেই বাংলাদেশের জাতীয় ক্রিকেট দলের বাইরে রয়েছেন নাসির হোসেন।

তবে আবারো মাঠে ফিরতে নতুন করে স্বপ্ন খুঁজছেন নাসির। আগামী বছর অনুষ্ঠিত আবুধাবি টি-টেন ক্রিকেট লীগে দল পেয়েছেন নাসির হোসেন। ওই টুর্নামেন্ট কে সামনে রেখে এখনই প্রস্তুতি শুরু করে দিয়েছেন নাসির হোসেন।

নিজের পুরনো ফিটনেস ফিরে পেতে ঘাম ঝড়াচ্ছেন তিনি। আপাতত বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পাইপ লাইনের বাইরে রয়েছেন নাসির হোসেন। তাই অন্য ক্রিকেটারদের টি টেন ক্রিকেট লিগ খেলতে না দিলেও নাসির হোসেনকে অনুমতি দিতে পারে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

টি-টেন ক্রিকেট লিগে নাসির হোসেনকে দলে ভিড়িয়েছে পুনে ডেভিলস। নিজের ভেরিফাইড ফেসবুক পেজে নাসির হোসেন লিখেন, ‘ফিট হওয়ার জন্য পরিশ্রম করে যাচ্ছি। দয়া করে সবাই আমার জন্য দোয়া করবেন।’

ফিটনেস পরীক্ষায় নাসির পেয়েছিলেন ৮.৫। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের জন্য মানদণ্ড ধরা হয়েছিল ১১। নাসিরের ফিটনেসের কড়া সমালোচনা করেন নির্বাচকরাও। যদিও টেস্টের পর নাসির জানিয়েছিলেন যে খেলার ইচ্ছা থেকে নয়। চোটের পুনর্বাসন প্রকিয়া কতটুকু এগিয়েছে বা কতটুকু ফিট তিনি আছেন তা যাচাইয়ের জন্যই টেস্ট দিয়েছেন।

উল্লেখ্য, আগামী ২৮ জানুয়ারি সংযুক্ত আরব আমিরাতে শুরু হবে টি-টোয়েন্টি লিগ। এটি এ টুর্নামেন্টের চতুর্থ আসর। ২০১৭ সালে টি-টেন লিগের প্রথম টুর্নামেন্ট হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *