আফ্রিকার বিপক্ষে ব্যাটিংয়ে নামার পরিকল্পনা করছিল লংকান কোচ ফ্লাওয়ার ও আর্থার!

ক্রিকেট

করোনাভাইরাসের কারণে অনেক কিছুই বদলে গেছে। যার কারণে খেলোয়াড়দের উপর পড়ছে তার প্রভাব। এতে ইনজুরিতে পড়ছেন একাধিক ক্রিকেটার। আর তাই চোটের কারণে ম্যাচ থেকে ছিটকে যাওয়া ক্রিকেটারের বদলি চান শ্রীলঙ্কা হেড কোচ মিকি আর্থার।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম দিনই মাংসপেশীর চোটে ব্যাটিং থেকে উঠে যেতে হয়েছিল ধনঞ্জয়া ডি সিলভাকে, যার সিরিজই শেষ হয়ে গেছে। তৃতীয় দিনে শ্রীলঙ্কা দলের চোটের মিছিলে যোগ দিয়েছিলেন লেগস্পিনার ওয়ানিন্দু হাসারাঙ্গা, পেসার লাহিরু কুমারাও। যার কারণে বিপাকে পড়তে হয়েছিল শ্রীলঙ্কাকে।

এ বিষয়ে শ্রীলঙ্কান কোচ বলেন, “আমাকে আইসিসি ক্রিকেট কমিটির সঙ্গে বসতে হবে। টেস্টের পর তাদের সঙ্গে কথা বলতে হবে।”

“আমি দেখলাম, ভারতও তাদের কয়েকজন পেসারকে হারিয়েছে (অস্ট্রেলিয়ার বিপক্ষে)। আমার আশঙ্কা হচ্ছে, অন্য দলগুলোও এভাবে হারাবে। কারণ কোভিড পরিস্থিতি এবং কোয়ারেন্টাইন প্রক্রিয়া পার করে এত বেশি চাপ নেয়া কঠিন হয়ে যাচ্ছে। আমার মনে হয় আইসিসি লেভেলে এটা নিয়ে আলোচনা করা উচিত। ”– যোগ করেন তিনি।

এদিকে ২১ সদস্যের দল নিয়ে দক্ষিণ আফ্রিকার গিয়েছে শ্রীলঙ্কা। অন্যথায় শ্রীলঙ্কার কোচদের খেলতে নামতে হতে পারতো বলে মনে করছেন আর্থার। তিনি আরও বলেন, “কপাল ভালো। না হলো গ্র্যান্ট ফ্লাওয়ারকে (ব্যাটিং কোচ) তিনে আর আমাকে আগামী টেস্টে চার নম্বরে খেলতে হতো।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *