নতুন বছরের প্রথমদিনেই দেশে ফিরছেন সাকিব!

বাংলাদেশ ক্রিকেট

যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টের শেষের দিকে হঠাৎ করে যুক্তরাষ্ট্র যান সাকিব আল হাসান। গত ১৫ ডিসেম্বর শ্বশুরের অসুস্থতার খবর পেয়ে হঠাৎই যুক্তরাষ্ট্রে যান সাকিব আল হাসান। তবে যাবার আগেই তার শ্বশুর মৃ’ত্যু বরন করেন।

এদিকে আসন্ন উইন্ডিজ সিরিজকে সামনে রেখে আগামী ১ জানুয়ারি রাতে বা ২ জানুয়ারিতে (শনিবার) দেশে ফিরছেন সাকিব আল হাসান, বিশ্বস্ত সূত্রে জানা গেছে এই তথ্য!

এক বছরের নি’ষেধাজ্ঞা কাটিয়ে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টের মধ্য দিয়ে মাঠে ফিরেছেন সাকিব আল হাসান। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টের জেমকন খুলনা দলের হয়ে খেলেছেন তিনি। এবার পালা আন্তর্জাতিক ক্রিকেটে ফেরা।

উল্লেখ্য, আগামী জানুয়ারিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে এবং দুই ম্যাচের টেস্ট সিরিজ দিয়ে মাঠে ফিরছেন সাকিব আল হাসান। ওয়েস্ট ইন্ডিজ বিপক্ষে সিরিজের জন্য আগামী ৭ জানুয়ারি থেকে শুরু হবে টাইগারদের অনুশীলন ক্যাম্প। প্রথম দিন থেকেই অনুশীলনের পাওয়া যাবে সাকিব আল হাসানকে।





সবকিছু ঠিকঠাক থাকলে জানুয়ারি ১০ তারিখে বাংলাদেশে আসবে ওয়েস্ট ইন্ডিজ জাতীয় ক্রিকেট দল। ২০ জানুয়ারি মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে প্রথম ওয়ানডে ম্যাচ। ‌ এরপর ২২ এবং ২৫ তারিখে চট্টগ্রামে অনুষ্ঠিত হবে তৃতীয় ওয়ানডে ম্যাচ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *