বাংলাদেশে আসার আগ মুহূর্তে ক’রোনা আক্রান্ত ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটার

ক্রিকেট

আগামীকাল ১০ জানুয়ারি বাংলাদেশ সফরে আসবে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। কিন্তু তার আগে করোনা হানা দিয়েছে উইন্ডিজ শিবিরে। করোনায় আক্রান্ত ওয়ানডে স্কোয়াডে থাকা অলরাউন্ডার রোমারিও শেফার্ড। যার ফলে স্কোয়াড থেকে ছিটকে গেছেন তিনি।


বাংলাদেশে আসার আগে ক্রিকেটারদের করোনা টেস্টে এমন ফলাফল আসে শেফার্ডের৷ আর বিষয়টি নিশ্চিত করেছে ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেট বোর্ড।

এছাড়া তার পরিবর্তে ডাক পেয়েছেন কিওন হার্ডিং। ইংল্যান্ড সফরে দলের রিজার্ভ ক্রিকেটার হিসেবে ছিলেন তিনি। এখনো আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয়নি এই পেসারের।

ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে স্কোয়াড:
জেসন মোহাম্মদ (অধিনায়ক), সুনীল আমব্রিস (সহ-অধিনায়ক), এনক্রুমাহ বোনার, জশুয়া ডি সিলভা, জাহমার হ্যামিল্টন, শেমার হোল্ডার, আকিল হোসেইন, আলজারি জোসেফ, কাইল মায়ার্স, আন্দ্রে ম্যাকার্থি, কজর্ন অটলে, রভম্যান পাওয়েল, রায়মন রেইফার, কিওন হোর্ডিং ও হেইডেন ওয়ালশ।

প্রসঙ্গত যে, ১০ জানুয়ারি বাংলাদেশ আসবে ওয়েস্ট ইন্ডিজ। এরপর ২০ জানুয়ারি শুরু হবে সিরিজের প্রথম ওয়ানডে। ২২ ও ২৫ জানুয়ারি সিরিজের বাকি দুই ওয়ানডে ম্যাচে মুখোমুখি হবে দু’দল। এছাড়া ৩ ফেব্রুয়ারি শুরু হবে প্রথম টেস্ট। আর দ্বিতীয় টেস্ট মাঠে গড়াবে ১১ ফেব্রুয়ারি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *