কোহলির সঙ্গে ব্যক্তিগত মুহূর্তের ছবি ফাঁস! বিরাট চটে হুঁশিয়ারি দিলেন আনুশকা!

Uncategorized

বেজায় চটেছেন বলিউড তারকা অনুশকা শর্মা। স্বামী বিরাট কোহলির সঙ্গে কাটানো ব্যক্তিগত মুহূর্তের ছবি বিনা অনুমতিতে তোলা হয়েছে। তাতেই ক্ষিপ্ত বলিউড অভিনেত্রী। ইনস্টাগ্রাম স্টোরিতে ছবি শেয়ার করে ক্ষোভ উগড়ে দিয়েছেন তিনি। হুঁশিয়ারি দিয়ে অনুষ্কা লিখেছেন, “বারবার বলা সত্ত্বেও এই ফটোগ্রাফার এবং পাবলিকেশন আমাদের ব্যক্তিগত জীবনে অনুপ্রবেশ করে চলেছে। এখনই বন্ধ করুন এসব!”

নতুন বছরের শুরুতেই প্রথম সন্তানের আগমনের অপেক্ষায় রয়েছেন অনুশকা এবং বিরাট । গত বছরের ২৭ আগস্ট ইনস্টাগ্রামে একই ছবি পোস্ট করে সংসারে নতুন অতিথির আসার কথা জানান দুই তারকা। তারপর অবশ্য বাড়িতে বসে থাকেননি অনুশকা। স্বামী বিরাটকে সঙ্গ দিয়েছিলেন দুবাইয়ের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের আসরে। অস্ট্রেলিয়া সফরে অবশ্য অনুশকাকে নিয়ে যেতে পারেননি বিরাট। নিরাপত্তার খাতিরে মুম্বইয়ে ছিলেন অভিনেত্রী।

আনুশকা শর্মার স্টোরি।

পিতৃত্বকালীন ছুটি নিয়ে অস্ট্রেলিয়া সফরের মাঝপথেই ফিরে আসেন বিরাট। বছর শেষে অন্তসত্ত্বা স্ত্রী ও বন্ধুবান্ধবদের সঙ্গে একসঙ্গে কাটান ভারত অধিনায়ক। সেই ছবি তিনি পোস্ট করেন সোশ্যাল সাইটে। ছবির ক্যাপশনে জানিয়েছিলেন, প্রত্যেকের ক’রোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। অর্থাৎ সন্তানের জন্মের আগে অনুশকা নিজের কো’ভিড টেস্টও করিয়ে নিয়েছেন। এর মাঝেই ভোগ ম্যাগাজিনের কভারের জন্য ফটোশুট সেরেছেন অভিনেত্রী। খানকয়েক বিজ্ঞাপনও করেছেন। সোশ্যাল মিডিয়ায় নিয়মিত ছবিও পোস্ট করেন। এরপরও ফটোশিকারিদের কবল থেকে রেহাই নেই তারকা দম্পতির।

তাইতো নিজের পোস্টে অনুশকা জানিয়েছেন, এর আগেও নির্দিষ্ট ওই সংবাদমাধ্যম এবং ফটোগ্রাফারকে সতর্ক করেছিলেন তিনি। কিন্তু তাতে কোনও লাভ হয়নি। ফের বিনা অনুমতিতে ব্যক্তিগত মুহূর্তের ছবি তোলা হয়েছে। তাতেই ক্ষিপ্ত অভিনেত্রী সোশ্যাল সাইটে তীব্র প্রতিবাদ জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *