ছেলে না মেয়ে, কে আসতে চলেছে বিরাট-অনুষ্কার সংসারে? জানিয়ে দিলেন জ্যোতিষী

Uncategorized

আর মাত্র কয়েকদিন পরই ভারত অধিনায়ক বিরাট কোহলি এবং বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মার সংসারে আসতে চলেছে নতুন অতিথি। ইতিমধ্যে স্ত্রীর পাশে থাকতে অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরে এসেছেন বিরাট। আপাতত স্বামীর দায়িত্ব পালনেই ব্যস্ত ভারত ক্যাপ্টেন।

এই পরিস্থিতিতে দু’জনের ভক্তকুলের মধ্যেই কিন্তু নয়া অতিথিকে নিয়ে উন্মাদনা তুঙ্গে। ছেলে না মেয়ে? কে আসবে বিরাট-অনুষ্কার সংসারে? সেই নিয়ে চলছে জল্পনা। এই পরিস্থিতিতে বিখ্যাত এক জ্যোতিষী গণনা করে জানালেন ভবিষ্যদ্বাণী, কে আসছে বিরাট-আনুষ্কার কোলে!

প্রখ্যাত জ্যোতিষী পণ্ডিত জগন্নাথ গুরুজির দাবি, বিরুষ্কার মেয়ে হতে চলেছে। তিনি জানিয়েছেন, বিরাট ও অনুষ্কা দু’জনেই সেলিব্রিটি। দু’জনেরই অনেক ফলোয়ার রয়েছেন। তাই তাঁদের প্রথম সন্তানকে নিয়ে উন্মাদনাও বেশি। জ্যোতিষ শাস্ত্রের হিসেব অনুযায়ী, গ্রহ নক্ষত্রের অবস্থান এবং দম্পতির মুখের গঠন বিবেচনা করে বলাই যায়, সম্ভবত তাঁরা কন্যা সন্তানের জন্ম দিতে চলেছেন। নবজাতিকা তার মা-বাবার চোখের মণি হবে। বাবা-মা দুজনেই প্রতিভাধর হওয়ায় সেও যে অসামান্য গুণের অধিকারী হবে, সে ব্যাপারে সন্দেহ নেই।

উল্লেখ্য, গত বছরের ২৭ আগস্ট ইনস্টাগ্রামে একই ছবি পোস্ট করে সংসারে নতুন অতিথির আসার কথা জানান দুই তারকা। তারপর অবশ্য স্বামী বিরাটকে সঙ্গ দিয়েছিলেন দুবাইয়ের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের আসরে। অস্ট্রেলিয়া সফরে অবশ্য অনুষ্কাকে নিয়ে যেতে পারেননি বিরাট।

আর অস্ট্রেলিয়া সফরে একটি টেস্ট খেলেই পিতৃত্বকালীন ছুটি নিয়ে ভারত ফিরে আসেন বিরাট কোহলি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *