দীর্ঘদিন পর আন্তর্জাতিক ক্রিকেটের ছায়ায় ফিরে রোমাঞ্চিত শান্ত

বাংলাদেশ ক্রিকেট

দীর্ঘ দশ মাস পর আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছে বাংলাদেশ ক্রিকেট দল। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ দিয়েই আন্তর্জাতিক ক্রিকেটের ছায়ায় ফিরতে যাচ্ছে সাকিব-তামিমরা৷ আর এতদিন পর আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে পেরে রোমাঞ্চিত টপ অর্ডার ব্যাটসম্যান নাজমুল হোসেন শান্ত।

আজ (১০ জানুয়ারি) ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ সামনে রেখে অনুশীলন শুরু করে বাংলাদেশ। আর প্রথম দিন অনুশীলন শেষে গণমাধ্যমের সাথে আলাপকালে শান্ত বলেন, অনুশীলনের ঘাটতি নেই বাংলাদেশের।

তার ভাষায়, “অবশ্যই অনেক বেশি উত্তেজিত। অনেক দিন পরে সবাই একসঙ্গে জাতীয় দলের ক্যাম্পে আবার যোগ দিয়েছি। খুব ভালো একটা প্র্যাকটিস সেশনও হয়েছে। উপভোগ করছি। সবার সঙ্গে একসঙ্গে অনেক দিন পর দেখা হলো। যদিও গত টুর্নামেন্টটা আমরা একসঙ্গে ছিলাম কিন্তু একসঙ্গে ড্রেসিংরুম শেয়ার করাটা আলাদা অনুভূতি। অনেক বেশি উপভোগ করছি।”

“এক বছর পর আন্তর্জাতিক ক্রিকেট খেলবো। কিন্তু আমি মনে করি প্রস্তুতি মোটামুটি ভালোই হয়েছে। সবশেষ একটা টুর্নামেন্ট খেলবেন, প্রেসিডেন্ডস কাপেও আমরা প্রায় সবাই খেলেছি। অনেক দিন পর হলেও প্রস্তুতি ভাল হয়েছে। অনুশীলনে আমরা এই জিনিসগুলো নিয়ে আলাপ করেছি। অনুশীলন ম্যাচও সামনে আছে। এই ম্যাচগুলো যদি ভালোভাবে খেলতে পারি তাহলে মনে হয় না খুব একটা সমস্যা হবে।”– যোগ করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *