অধিনায়কের হুমকি ও অশালীন গালির জন্য দল ছাড়লেন ভারতীয় ক্রিকেটার

Uncategorized

ভারতীয় ক্রিকেটার ক্রুনাল পান্ডিয়ার বিরুদ্ধে অশালীন ভাষায় গালাগালি ও হুমকিধামকির অভিযোগ করেছে তার দলেরই সতীর্থ ও অধিনায়ক ক্রুনাল পান্ডিয়া। ভারতের সৈয়দ মুশতাক আলী ট্রফিতে সতীর্থ দীপক হুদার সাথে এমন ব্যবহার করেছেন পান্ডিয়া ভাইদের ছোটজন।

সৈয়দ মুশতাক আলি টুর্নামেন্টে বারোদা দলের অধিনায়ক ক্রুনাল। আগে এই দলের অধিনায়ক ছিলেন দীপক। এবার তিনি সহ-অধিনায়কের ভূমিকায়। মুশতাক আলী ট্রফির জন্য পুরো দল এখন বায়োবাবলে। কিন্তু দীপক দল ছেড়ে চলে গেছেন। আর এই দল ছাড়ার কারণ হিসেবে পান্ডিয়ার নামে অনেকগুলো অভিযোগ এনেছেন।

দীপক হুদা বলেন, ‘১১ বছর বরোদার হয়ে খেলছি। এই মুহূর্তে সৈয়দ মুশতাক আলী ট্রফির দলে রয়েছি। আমি প্রচণ্ড হতাশ এবং চাপের মধ্যে রয়েছি। আমার দলের অধিনায়ক ক্রুনাল পান্ডিয়া শেষ দুইদিন ধরে দলের বিভিন্ন ক্রিকেটার এবং অন্য রাজ্যের ক্রিকেটারদের সামনে আমার উদ্দেশে অশ্লীল ভাষা ব্যবহার করে। আমার মনোবল ভেঙে দেওয়ার চেষ্টা করে। আমি কী করে দলের হয়ে খেলি সে দেখে নেবে বলে হুমকিও দেয়। আমার ক্রিকেট জীবনে এমন পরিস্থিতিতে কখনও পড়িনি’।

আইপিএলে পান্ডিয়া মুম্বাই ও দীপক সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলে থাকেন। তাই হুদাও বেশ পরিচিত ও সিনিয়র ক্রিকেটার।

হুদা বলেন, ‘অনেক আন্তর্জাতিক ক্রিকেটার, অধিনায়কের সঙ্গে খেলেছি। কখনও এমন ব্যবহার পাইনি। এই পরিস্থিতিতে আমার পক্ষে নিজের সেরাটা দেওয়া সম্ভব নয়। আমার অনুশীলনেও ব্যাঘাত ঘটিয়েছে।’

এদিকে টিম ম্যানেজমেন্ট দীপকের অভিযোগ আমলে নিয়েছে। দলের ম্যানেজারের কাছ থেকে এ বিষয়ে প্রতিবেদন চেয়েছে বারোদা ক্রিকেট অ্যাসোসিয়েশন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *