আজ পর্দা উঠছে ‘পিএসএল-২০২১’; এক নজরে ছয় দলের স্কোয়াড ও সরাসরি দেখবেন যেভাবে

পিএসএল

পাকিস্তান সুপার লিগের (পিএসএল-২০২১) ষষ্ঠ আসরের পর্দা উঠছে ২০ ফেব্রুয়ারি। এবারের সবগুলো ম্যাচই হবে পাকিস্তানে। বাংলাদেশ সময় বিকাল ৩টা ও রাত ৮টা এই দুই সময়ে শুরু হবে পিএসএল ম্যাচগুলো। বাংলাদেশে ম্যাচগুলো সরাসরি দেখানে সনি সিক্স ও পিটিভি স্পোর্টস। এছাড়া পিএসএল ইউটিউব চ্যানেলে লাইভ দেখা যাবে খেলাগুলো।

আরো পড়ুনঃ- আজ থেকে শুরু পিএসএল-২০২১ আসরের চূড়ান্ত সময়সূচি; এক নজরে

চলুন আসর শুরু আগে জেনেনি প্রতিটি দলে কারা খেলবেন।

করাচি কিংস ও কোয়েট্টা গ্ল্যাডিয়েটরসের মধ্যে অনুষ্ঠিত ম্যাচ দিয়ে আসর উদ্বোধনী হবে। করাচি ও লাহোরে অনুষ্ঠিত হবে সবগুলো ম্যাচ।

চার-ছক্কার জমজমাট এই টুর্নামেন্টের প্রতি দলে আছে ১৮জন ক্রিকেটার। আসরের ৬ দলের মধ্যে পাঁচ দলই ৮ জন করে গত আসরের ক্রিকেটার ধরে রেখেছিল এবং পেশাওয়ার জালমি রেখেছিল আগের ৫ জনকে।

একনজরে দেখে নিন পিএসএলের ৬টি দলের স্কোয়াড :

ইসলামাবাদ ইউনাইটেড : অ্যালেক্স হেলস, শাদাব খান, কলিন মানরো, ফাহিম আশরাফ, হুসাইন তালাত, আসিফ আলি, মুসা খান, জাফর গোহার, হাসান আলি, লুইস গ্রেগরি, ফিল সল্ট, রোহাইল নাজির, রিচ টপলি, ইফতিখার আহমেদ, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, আহমেদ সাইফি আব্দুল্লাহ, ক্রিস জর্ডান ও আকিফ জাভেদ।

মুলতান সুলতানস : 
শহিদ আফ্রিদি, রাইলি রুশো, সোহেল তানভীর, ইমরান তাহির, খুশদিল শাহ, জেমস ভিঞ্চ, শান মাসুদ, উসমান কাদির, ক্রিস লিন, সোহেল খান, মোহাম্মদ রিজওয়ান, শোয়েব মাকসুদ, শোয়েবউল্লাহ, অ্যাডাম লিথ, শাহনেওয়াজ দানি, মোহাম্মদ উমর, ইমরান খান সিনিয়র ও কার্লোস ব্রাথওয়েট।

লাহোর কালান্দার্স : 
মোহাম্মদ হাফিজ, শাহিন শাহ আফ্রিদি, ফখর জামান, রশিদ খান, ডেভিড ভিসে, হারিস রউফ, বেন ডাঙ্ক, দিলবার হোসেন, সোহেল আখতার, সামিত প্যাটেল, টম অ্যাবেল, জিসান আশরাফ, সালমান আগা, মোহাম্মদ ফাইজান, মাজ খান, জাইদ আলম, জো ডেনলি ও আহমেদ দানিয়াল।

পেশাওয়ার জালমি : 
ওয়াহাব রিয়াজ, শোয়েব মালিক, কামরান আকমল, লিয়াম লিভিংস্টোন, হায়দায় আলি, ডেভিড মিলার, মুজিব উর রহমান, শারফেন রাদারফোর্ড, আমাদ বাট, উমাইদ আসিফ, সাকিব মাহমুদ, ইমাম উল হক, মোহাম্মদ ইমরান রানধাওয়া, মোহাম্মদ ইরফান সিনিয়র, ইবরার আহমেদ, মোহাম্মদ ইমরান, রবি বোপারা ও আমির খান।

কোয়েট্টা গ্ল্যাডিয়েটরস : 
সরফরাজ আহমেদ, বেন কাটিং, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ নওয়াজ, আজম খান, নাসিম শাহ, জাহিদ মাহমুদ, আনোয়ার আলি, ক্রিস গেইল, টম ব্যান্টন, উসমান শিনওয়ারি, ক্যামেরন ডেলপোর্ট, কাইস আহমেদ, আব্দুল নাসির, সাইম আইয়ুব, আরিশ আলি খান, ডেল স্টেইন ও উসমান খান।

করাচি কিংস : 
বাবর আজম, মোহাম্মদ আমির, কলিন ইনগ্রাম, ইমাদ ওয়াসিম, আমির ইয়ামিন, শারজিল খান, ওয়াকাস মাকসুদ, আরশাদ ইকবাল, মোহাম্মদ নবী, ড্যানিয়েল ক্রিস্টিয়ান, চ্যাডউইক ওয়াল্টন, জো ক্লার্ক, দানিশ আজিজ, মোহাম্মদ ইলিয়াস, জিসান মালিক, কাসিম আকরাম ও নুর আহমেদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *