টি-টেন খেলার অনুমতি পেল ৬ বাংলাদেশি ক্রিকেটার

Uncategorized

সংযুক্ত আরব আমিরাতে এমাসের শেষদিকে শুরু হতে যাওয়া টি-১০ টুর্নামেন্টের চতুর্থ আসরে খেলার জন্য ছাড়পত্র পেয়েছেন একসময় জাতীয় দলের নিয়মিত মুখ ফিনিসার খ্যাত নাসির হোসেন। সেই সাথে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি টি-টেনে ডাক পাওয়া ৬ জনকেই এনওসি দিয়েছে।

প্রথম দিকে বিসিবির পক্ষ থেকে মুক্তার আলি এবং নাসির হোসেনকে অনাপত্তিপত্র দেয়ার কথা জানালেও শেষ পর্যন্ত প্লেয়ার্স ড্রাফট থেকে দল পাওয়া ৬ জনকেই অনাপত্তিপত্র প্রদান করেছে বিসিবি। ফলে আসন্ন টুর্নামেন্টে অংশ নিতে আর কোনো বাধা রইল না ক্রিকেটারদের।

টি-টেন টুর্নামেন্টের প্লেয়ার্স ড্রাফট থেকে বাংলাদেশ থেকে সুযোগ পাওয়া ছয় জন ক্রিকেটার। তারা হলেন তাসকিন আহমেদ, মেহেদি হাসান, নাসির হসেন, মুক্তার আলি, মোহসাদ্দেক হোসেন সৈকত এবং আফিফ হোসেন ধ্রুব।

এই ছয় ক্রিকেটারের মধ্যে তিন জনই খেলবেন এক দলের হয়ে। বর্তমান চ্যাম্পিয়ন মারাঠা অ্যারাবিয়ান্স দলে ভিড়িয়েছে তাসকিন আহমেদ, মোসাদ্দেক হোসেন সৈকত এবং মুক্তার আলিকে।

অন্যদিকে বাকি ক্রিকেটারদের মধ্যে তরুণ অলরান্ডার আফিফ হোসেন ধ্রুবকে দলে ভিড়িয়েছে বাংলা টাইগার্স। একই দলে অন্তর্ভূক্তি ঘটেছে আরেক টাইগার তরুণ অলরাউন্ডার মেহেদি হাসানের।

ছয় ক্রিকেটারকে অনাপত্তিপত্র দেয়ার পর বিসিবির অপারেশন্স কমিটির প্রধান আকরাম খান গণমাধ্যমকে এ ব্যাপারে নিশ্চিত করে জানিয়েছেন, ’হ্যাঁ আমরা এই ৬ ক্রিকেটারকে এনওসি দিয়েছি। তাদের এখন সেখানে খেলতে গিয়ে কোনো বাঁধা নেই।‘

উল্লেখ্য, টি-টেন টুর্নামেন্টের চতুর্থ আসর মাঠে গড়াতে যাচ্ছে জানুয়ারির ২৮ তারিখ থেকে। উইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজ শেষে ডাক পাওয়া ক্রিকেটাররা পাড়ি দিবেন আরব আমিরাতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *