আঙুলে চোঁটে কাতর সহখেলোয়াড়, কলার খোসা ছাড়িয়ে দিলেন অন্য খেলোয়াড়! (ভিডিও)

Uncategorized

একেই বলে টিমওয়ার্ক! আঙুলের চোটে আহত জাদেজার জন্য কলার খোসা ছাড়িয়ে দিলেন নভদীপ সাইনি। প্রথম ইনিংসে ব্যাট করার সময় স্টার্কের বলে আঙুলে চোট পেয়েছিলেন জাদেজা। তারপর স্ক্যান করার পরে ধরা পড়ে আঙুলের হাড় সরে গিয়েছে তাঁর। তারপরেই সিডনি তো বটেই ব্রিসবেন টেস্ট থেকেও ছিটকে যান তিনি। অজিরা দ্বিতীয় ইনিংসে ব্যাট করার সময় আর বোলিং করতে পারেননি। তাঁর পরিবর্তে ফিল্ডিং করতে নেমেছিলেন মায়াঙ্ক আগারওয়াল।

তবে পঞ্চমদিন ছিল কিছুটা অন্যরকম। সময় কাটিয়ে ম্যাচে ড্র এনে দেওয়ার লক্ষ্যেই নেমেছিল ভারত। গতকাল দু উইকেট হারানোর পর আহত জাদেজাকে ধরেই এদিন ভারতের হাতে ছিল মাত্র আট উইকেট। তার উপর সাতসকালেই আউট হয়ে যান রাহানে।

তারপর অবশ্য পন্থের ব্যাটিং বিক্রমে ম্যাচ জেতার মত পরিস্থিতিও তৈরি হয়। তবে আপদকালীন মুহূর্তের জন্য তৈরিই ছিলেন। ঠিক ছিল চোট লাগার কারণে নিয়মিত সাত নম্বর ব্যাটিং পজিশন নয়, সবথেকে শেষে ব্যাটিং করবেন তিনি। যদি উইকেট পরপর পড়তে থাকে, সেই পরিস্থিতির কথা বিবেচনা করেই ব্যাট প্যাড পরে তৈরি ছিলেন তিনি।

তবে ড্রেসিংরুমে জাদেজা অপেক্ষা করার সময়েই একটি ভিডিও ভাইরাল হয়ে যায়। যেখানে দেখা যায়, ক্রিকেটারদের জন্য বরাদ্দ ফল-কলা দেওয়া হচ্ছে প্রত্যেককে। নভদীপ সাইনিকে দেখা যায় একটি কলা নিয়ে খোসা ছাড়াতে। তবে খোসা ছড়ানোর পর নিজে না খেয়ে সেই কলা তুলে দেন জাদেজার মুখে। টিম ইন্ডিয়ার বন্ডিং দেখে ধন্য ধন্য করছেন নেটিজেনরা।

Watch This Video :-

যাইহোক, জাদেজা ড্রেসিংরুমে অপেক্ষা করলেও ব্যাট হাতে আর নামতে হয়নি চোটগ্রস্ত অবস্থায়। পূজারা-পন্থ আউট হয়ে যাওয়ার পর টানা খেলে ম্যাচ ড্র নিশ্চিত করে দেন অশ্বিন এবং হনুমা বিহারী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *