মাশরাফিকে বিসিবি’র দায়িত্বে দেখতে চান স্ত্রী সুমনা!

Uncategorized

বাংলাদেশের বিপক্ষে তিনটি ওয়ানডে এবং দুইটি টেস্ট ম্যাচ খেলতে ওয়েস্ট ইন্ডিজ জাতীয় ক্রিকেট দল এখন ঢাকায়। তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হবে ২০ জানুয়ারি। এই দলে রাখা হয়নি বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাকে।

দলে মাশরাফি বিন মুর্তজার না থাকাটা ভালোভাবে নেয়নি ভক্ত-সমর্থকরা। মাশরাফিকে দলে রাখার জন্য ইতিমধ্যেই মানববন্ধন করেছে ভক্তরা। সেই সাথে সামাজিক যোগাযোগ মাধ্যমে মাশরাফি বিন মর্তুজাকে বিসিবির উচ্চপদস্থ কর্মকর্তা হিসেবে দেখতে চায় তার সমর্থকরা।

তরুণদের সুযোগের অজুহাতে মাশরাফীকে বাদ দেওয়ায় সামাজিক মাধ্যম ফেসবুকে একজন লিখেছেন, “বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি অনেক পুরনো হয়ে গেছে, এবার নবীনদেরকে সুযোগ দেওয়া হোক। সেই নবীনের যাত্রা সূচনা হোক মাশরাফী বিন মোর্ত্তজাকে দিয়ে। বিসিবি’র নতুন সভাপতি হিসেবে মাশরাফীকে দেখতে চাই’।

এবার এই আগুনে যেন ঘি ঢেলে দিলেন মাশরাফীপত্নী সুমনা হক সুমি। কিছুদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট করেন মাশরাফি বিন মর্তুজার স্ত্রী সুমনা হক। তিনি তার ফেসবুকে এক পোস্টে লিখেছেন, ‘এই যুদ্ধের তুমি সৈনিক, তুমি সেনাপতি, তুমিই রাজা। শুধুমাত্র সৈনিক ভাবাটা বোকামি, ভুলটা তাদেরই’।

মাশরাফী তার স্ত্রীর পোস্টের কমেন্টে জবাব দিয়েছেন। মাশরাফি লিখেন- ‘আমি কি বলবো বুঝতে পারছি না। মানসিক শক্তি হয়তো তিন গুণ হলো। তবে হ্যা যুদ্ধ কখন শুরু হবে আর শেষ কোথায় সে সিদ্ধান্ত একমাত্র আমিই নিব’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *