হঠাৎ টি-টেন থেকে সরে দাঁড়ালেন রাসেল

Uncategorized

আর কয়েকদিন ২৮ জানুয়ারি সংযুক্ত আরব আমিরাতের আবুধাবিতে শুরু হতে যাচ্ছে স্বীকৃত ক্রিকেটের সংক্ষিপ্ততম সংস্করণ টি-১০ লিগ। এই টুর্নামেন্ট শুরুর আগেই নিজেকে প্রত্যাহার করে নিয়েছেন ক্যারিবিয়ান তারকা আন্দ্রে রাসেল। নর্দান ওয়ারিয়র্সে আইকন ক্রিকেটার হিসেবে ছিলেন রাসেল। কিন্তু টুর্নামেন্ট থেকেই নিজেকে সরিয়ে নিয়েছেন এই মারকুটে ব্যাটসম্যান। তবে তিনি কেন সরে দাঁড়ালেন তার কারণ তিনি বা দল কেউই জানাননি।

সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টের মাধ্যমে ওয়ারিয়র্স নিশ্চিত করে রাসেলের সরে দাঁড়ানোর সংবাদটি। রাসেল সরে যাওয়ায় বিকল্প খুঁজতে হয়েছে দলটিকে। এই ক্যারিবিয়ান ক্রিকেটারের বদলি হিসেবে দক্ষিণ আফ্রিকান ক্রিকেটার ওয়েইন পার্নেলকে দলে নিয়েছে ওয়ারিয়র্স।

রাসেল ছিলেন ওয়ারিয়র্সের আইকন ক্রিকেটার। তিনি বিদায় নেওয়ায় বিকল্প আইকন ক্রিকেটারও খুঁজতে হয়েছে দলটিকে। আরেক ক্যারিবিয়ান ক্রিকেটার নিকোলাস পুরানকে নতুন আইকন ক্রিকেটার হিসেবে ঘোষণা করেছে নর্দান ওয়ারিয়র্স।

এছাড়া আরও দল ছেড়েছেন শ্রীলঙ্কান পেসার নুয়ার প্রদীপ। তার বদলে আরেক লঙ্কানের ভাগ্য খুলেছে। প্রদীপের জায়গায় ওয়ারিয়র্সে সুযোগ পেয়েছেন শ্রীলঙ্কান অলরাউন্ডার দাসুন শানাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *