অভিষেক টেস্ট খেলেই ছিটকে গেলেন পুকোভস্কি; তার পরিবর্তে চমক

ক্রিকেট

চলতি বর্ডার-গাভাসকর ট্রফিতে ফের ওপেনিং জুটি নিয়ে বিপাকে পড়তে হচ্ছে অস্ট্রেলিয়াকে। ইনজুরিতে শেষ টেস্ট থেকে ছিটকে গেলেন উইল পুকোভস্কি। চোটের কারণে প্রথম দুই টেস্ট খেলতে পারেননি উইল পুকোভস্কি। সুস্থ হলে ভারতের বিপক্ষে সিডনিতে অভিষেক হয় তার। অর্ধশতকের দেখা পান প্রথম ইনিংসেই। এবার ফের ইনজুরিতে পড়লেন এই ডানহাতি ব্যাটসম্যান।


তৃতীয় টেস্টে কাঁধে চোট পান পুকোভস্কি। এতে দুঃসংবাদ পেলেন তিনি। চার ম্যাচ সিরিজের শেষ টেস্ট থেকে ছিটকে গেছেন পুকোভস্কি। ব্রিজবেনে তার পরিবর্তে ডেভিড ওয়ার্নারের সাথে ইনিংস ওপেন করতে নামবেন ২৮ বছর বয়সী মার্কাস হ্যারিস। অথচ সিরিজের মূল স্কোয়াডেই ছিলেন না তিনি।

গতকাল অনুশীলন শেষে অধিনায়ক টিম পেইন জানান, “সে আজ অনুশীলনের চেষ্টা করেছে, কিন্তু পারেনি। মেডিকেল দলের সঙ্গে সে কাজ করবে। অবশ্যই সে এই টেস্ট মিস করছে। তার বদলে মার্কাস হ্যারিস খেলবে।”

৯ টেস্ট খেলা বাঁহাতি হ্যারিস ভারতের সর্বশেষ সফরে অস্ট্রেলিয়ার হয়ে খেলেছিলেন। সিডনিতে তার ৭৯ রানের একটি ইনিংস আছে। শুক্রবার ব্রিসবেনের বিখ্যাত গ্যাবায় শুরু হবে শেষ টেস্ট। বোর্ডার-গাভাস্কার ট্রফিতে ১-১ সমতা নিয়ে শেষ টেস্টে নামবে ভারত-অস্ট্রেলিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *