সারা বিশ্বের ক্রিকেট প্রেমীদের মন জয় করে নিলেন সোফি ডিভাইন! (ভিডিও)

Uncategorized

নিউজিল্যান্ড বিশ্বের চিরশান্তির দেশগুলোর অন্যতম একটি দেশ। তাদের নম্রতা ও ভদ্রতা বিশ্বজুড়ে সমাদ্রিত। সারা বিশ্বে যে কয়টি দেশ ক্রিকেট খেলে তাদের মধ্যে অনফিল্ড আচার আচরণের দিক থেকে সবথেকে বেশি সমাদৃত নিউজিল্যান্ডের ক্রিকেট দল। কিউই পুরুষ দলের অধিনায়ক কেন উইলিয়ামসন তো ভদ্রতার প্রতিমূর্তি। আর এবার নিউজিল্যান্ড নারী দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য সোফি ডিভাইন এমন এক কাজ করেছেন যার মধ্য দিয়ে সারা বিশ্বের ক্রিকেটপ্রেমীদের মন জয় করে নিয়েছেন তিনি।

৩১ বছর বয়সী কিউই ব্যাটসম্যান ডিভাইন ওয়েস্ট ইন্ডিজের ডটিনের রেকর্ড ভেঙে দিয়েছেন। ২০১০ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ৩৮ বলে দ্রুততম সেঞ্চুরির রেকর্ড গড়েছিলেন ডটিন। এবার নারীদের টি-টোয়েন্টি ক্রিকেটে ইতিহাসে দ্রুততম সেঞ্চুরি গড়ার রেকর্ড গড়ে ফেলেছেন নিউজিল্যান্ডের অধিনায়িক সোফিয়া ডিভাইন। ওয়েলিংটন ব্লেজের হয়ে ঘরোয়া ক্রিকেটে ৩৬ বলে সেঞ্চুরি করে নতুন এই রেকর্ড গড়েন এই ডানহাতি ব্যাটসম্যান।

দুর্দান্ত ছক্কা হাঁকিয়ে সেঞ্চুরি করেন ডিভাইন। কিন্তু উদযাপন করতে পারেনি। কারণ গ্যালিতে সেই বলটি গিয়ে লাগে দর্শকদের মধ্যে থাকা ছোট্ট একটি মেয়ের গায়ে। আর মেয়েটি কিছুটা আহত হয়।

তাইতো মন খারাপ হওয়া সোফিয়া ম্যাচ শেষে খুদে ক্রিকেটপ্রেমীর সঙ্গে দেখা করতে নিজেই চলে আসেন গ্যালারিতে। তার এই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারের কিছুক্ষণের মধ্যেই ভাইরাল হয়ে যায়। যা সবার মন জয় করে নেয়।

ভিডিওতে দেখা যায় ম্যাচ শেষে সেই খুদে দর্শকের কাছে গিয়ে ডিভাইন মেমেন্টো হিসেবে ক্রিকেট কিট উপহার হিসেবে তুলে দেন। তবে বলের আঘাত লাগলেও শিশুটি গুরুতর অসুস্থ হয়নি। খুদে ক্রিকেটপ্রেমীর সঙ্গে ছবিও তোলেন ডিভাইন।

Watch This Video :-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *