জাতীয় দলের হয়ে যুদ্ধ করার ঘোষণা দিলেন শরিফুল; জিততে চান বিশ্বকাপ

বাংলাদেশ ক্রিকেট

দীর্ঘ প্রায় এক বছর পর ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ থেকে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছে বাংলাদেশ। টাইগার এই ওয়ানডে দলের সুযোগ পেয়েছেন তরুণ পেসার শরিফুল ইসলাম।

গতবছর অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী দলে দুর্দান্ত পারফরম্যান্সের পর প্রথম নজরে আসেন পেসার শরিফুল ইসলাম। এরপর গত মাসে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টেও নজরকাড়া পারফরম্যান্স করে নির্বাচকদের মন জয় করেন পঞ্চগড়ের ছেলে শরিফুল ইসলাম। আর তারই পুরস্কার হিসেবে ওয়েস্ট ইন্ডিজ সিরিজের দলে জায়গা করে নিয়েছেন বাহাতি এই আগ্রাসী বোলার।

তবে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মূল একাদশে সুযোগ পেলে নিজেদের সেরাটা দিয়ে চেষ্টা করবেন শরিফুল ইসলাম। সেই সাথে উইন্ডিজের বিপক্ষে মূল স্কোয়াডে থাকতে পেরে দারুণ রোমাঞ্চিত তরুণ পেস বোলার শরিফুল।

টিম হোটেল থেকে এক ভিডিও বার্তায় তিনি শরিফুল জানিয়েছেন, ‘আন্ডার নাইন্টিন বিশ্বকাপে আমরা দল হিসেবে এক সাথে যুদ্ধ করেছি, তাই একটা দল হয়ে যদি ফাইটিং করতে পারি তাহলে জাতীয় দলের হয়েও একদিন বিশ্বকাপ জিততে পারবো। সেই সাথে উইন্ডিজের সাথেও যদি পুরো দল এক হয়ে খেলতে পারলে জয় অবশ্যই আমাদের হাতেই ধরা।,

এই বাহাতি পেসার আরো বলেন, ‘সব সময়ই ইচ্ছা ছিলো তামিম,সাকিব, মুস্তিফিজুর ভাইদের সাথে খেলার সেই স্বপ্ন হয়তো এখন পূরণ হবে। যদি মুল একাদশে সুযোগ আসে তবে চেষ্টা থাকবে সেরা বোলিংটাই করার। শেষ টুর্নামেন্টে ও জাতীয় দলের অনুশীলনে নিজের সব ভুলভ্রান্তি শুধরে নিয়েছি, তাই এখন ফোকাস শুধুই মুল ম্যাচে।’

ভিডিওটি দেখুনঃ-

বাংলাদেশের ওয়ানডে দল:
তামিম ইকবাল (অধিনায়ক), সাকিব আল হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, লিটন দাস, মাহমুদউল্লাহ, আফিফ হেসেন, সৌম্য সরকার, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, মোহাম্মদ সাইফ উদ্দিন, মুস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, মেহেদি হাসান, রুবেল হোসেন।

উল্লেখ্য, তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হবে আগামী ২০ জানুয়ারি। ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় সকাল ১১.৩০ মিনিটে। সরাসরি দেখা যাবে টি-স্পোর্টস ও নাগরিক টিভিতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *