রবিনহো ম্যাজিকে পুলিশকে হারিয়ে জয়ের ধারায় বসুন্ধরা

বাংলাদেশ ফুটবল

বাংলাদেশ প্রিমিয়ার লিগের ম্যাচে টানা দ্বিতীয় জয় পেয়েছে বসুন্ধরা কিংস। ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে মঙ্গলবার পুলিশ এফসিকে ২-১ গোলে হারিয়েছে বসুন্ধরা কিংস। এর আগে উত্তর বারিধারাকে ২-০ গোলে হারিয়ে লিগে শুভসূচনা করেছিল অস্কার ব্রুজেনের দল।

ম্যাচের একেবারে শুরু থেকে আক্রমণের পসরা মেলে ধরে বসুন্ধরা কিংস। দ্বিতীয় মিনিটে মাসুক মিয়া জনির দূরপাল্লার শট সরাসরি গোলরক্ষকের কাছে যায়। একটু পর বিশ্বনাথ ঘোষের থ্রো ইনে রাউল অস্কার বেসেরার ব্যাক হেড দ্বিতীয় প্রচেষ্টায় গ্লাভসে নেন মোহাম্মদ নেহাল।

গোছালো আক্রমণ থেকে ম্যাচের ষোড়শ মিনিটে এগিয়ে যায় বসুন্ধরা কিংস। বেসেরার শট ছুটে এসে নেহাল ফেরালেও পুরোপুরি বিপদমুক্ত করতে পারেননি। ফিরতি বল কোনাকুনি শটে জালে জড়ান রবিনহো।

আগের ম্যাচে আবাহনীর ঘাম ছুটিয়ে দেওয়া পুলিশ এফসির তাবুতে সমতার স্বস্তি ফিরে ৪২তম মিনিটে। আখমেদভের ফ্রি কিকে হেডে লক্ষ্যভেদ করেন কোত দি ভোয়ার ডিফেন্ডার ল্যানসাইন তোরে।

পুলিশের স্বস্তি উড়ে যায় প্রথমার্ধের যোগ করা সময়েই। মোহাম্মদ ইব্রাহিমের শট নেহাল ফিস্ট করে ফেরানোর পরের আক্রমণ থেকে গোল তুলে নেয় বসুন্ধরা কিংস। ডি-বক্সের একটু বাইরে থেকে রবসনের বাঁকানো শট দূরের পোস্ট দিয়ে জাল খুঁজে পায়।

৫৫তম মিনিটে বাঁ দিক দিয়ে ডি-বক্সে ঢুকে ফাঁকায় থাকা মাহবুবুর রহমান ‍সুফিল ও বেসেরাকে কাটব্যাক না করে কাছের পোস্টে নিজেই শট নেন রবিনিয়ো। কর্নারের বিনিময়ে ফেরান নেহাল।

৭৭তম মিনিটে সমতায় ফেরার ভালো সুযোগ নষ্ট হয় পুলিশ এফসির। ফয়সাল আহমেদের দুরূহ কোণ থেকে বাড়ানো বলের নিয়ন্ত্রণ পেলেও ঠিকঠাক শট নিতে পারেননি দূরের পোস্টে থাকা এমএস বাবলু।

এ নিয়ে টানা দুই হারের তেতো স্বাদ পেল পুলিশ এফসি। নিজেদের প্রথম ম্যাচে আবাহনী লিমিটেডের বিপক্ষে শেষ মুহূর্তের গোলে হেরেছিল তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *