চেলসিকে উড়িয়ে শীর্ষে লেস্টার

ক্লাব ফুটবল

ইংলিশ প্রিমিয়ার লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে জয় পেয়েছে লেস্টার সিটি। চেলসিকে তাদেরই ঘরের মাঠে ২-০ গোলে হারিয়েছে ফক্সরা। এই জয়ের সাথে ইপিএলের পয়েন্ট টেবিলের শীর্ষস্থানও দখল করেছে জেমি ভার্ডিরা।

প্রিমিয়ার লিগে গত মৌসুমে বলতে গেলে বেশ ভালো করেছিল চেলসি। চলতি মৌসুমে শিরোপার জন্য লড়াই করতে অনেক টাকা খরচ করে প্লেয়ারও কিনেছিল দলটি। কিন্তু তাতেও কোন লাভ হচ্ছেনা ক্লাবটির। একের পর এক ম্যাচে হতাশাজনক পারফর্মেন্স উপহার দিচ্ছে তারা ভক্তদের যার সর্বশেষটা ছিল গতরাতে।

লেস্টার সিটির বিপক্ষে অ্যাওয়ে ম্যাচে মাঠে নেমেছিল চেলসি। কিন্তু এই ম্যাচ শেষে তারা নিজেদের শহরে ফিরেছে মাথা নিচু করে। ২-০ গোলে হেরেছে তারা।

ম্যাচের প্রথমার্ধেই গোল দুটি করে লিষ্টার সিটি। ম্যাচের ৬ষ্ঠ মিনিটে এনদিদি গোল করে এগিয়ে দেয়ার পর ৪১ মিনিটে জেমস ম্যাডিসন গোল করে ২-০ গোলের লিড এনে দেন এবং শেষ পর্যন্ত এই ব্যবধানেই জয় পায় দলটি।

এই জয়ের ফলে ১৯ ম্যাচে লিষ্টার সিটির পয়েন্ট দাড়িয়েছে ৩৮ যা তাদের তুলে দিয়েছে পয়েন্ট তালিকার শীর্ষে। ১৮ ম্যাচে ৩৭ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে ম্যানইউ। ১৭ ম্যাচে ৩৫ পয়েন্ট নিয়ে তিনে আছে ম্যানসিটি। চারে থাকা লিভারপুলের সংগ্রহ ১৮ ম্যাচে ৩৪।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *