‘ক্রিকেট খেলার জন্য বাংলাদেশ খুবই কঠিন জায়গা’

ক্রিকেট

গতকাল তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে বাজেভাবে হেরেছে সফরকারী ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। তারকা বিহীন খেলতে আসা ক্যারিবীয়দের প্রথম ওয়ানডেতে অভিষেক হয়েছে ৬ ক্রিকেটারের। তারপরও হার এড়াতে পারেনি আনকোরা দলটি।


বাংলাদেশের বিপক্ষে প্রথম ম্যাচে হারার পর হতাশা প্রকাশ করেছেন দলটির অধিনায়ক জেসন মোহাম্মদ। দলটির ব্যাটসম্যানরা বড় জুটি গড়তে না পারার আক্ষেপও তার। সেই বাংলাদেশের কন্ডিশনে ক্রিকেট খেলা কঠিন বলে হতাশা প্রকাশ করেন তিনি।

গতকাল ম্যাচ হারার পর সংবাদ সম্মেলনে জেসন বলেন, “এই পরাজয় আমাদের জন্য কিছুটা হতাশার। এই উইকেটে আমাদের জন্য ব্যাটিং করা সহজ ছিল কিন্তু ব্যাটিংয়ে আমরা বড় কোন জুটিও গড়তে পারেনি। কয়েকটি জুটি ভালো শুরু পেয়েও বড় হয়নি। মায়ার্স এবং পাওয়েল ভালো ব্যাটিং করেছে। তবে এইখান থেকে ইতিবাচক বিষয়গুলো নিয়ে আমাদের আরও কাজ করতে হবে।”

“ক্রিকেট খেলার জন্য বাংলাদেশ খুবই কঠিন জায়গা। উইকেট টার্নিং এবং স্লো ছিল। কিন্তু পরের ম্যাচে আমাদের কাজগুলো ঠিকভাবে করতে হবে। ব্যাটিংয়ে স্কোরবোর্ডে যতই রান করি না কেন, আমাদের কাজ সেখানে যাওয়া এবং কঠোর পরিশ্রম করা (বোলিং)। অভিষেক ম্যাচে আকিল বেশ ভালো বোলিং করেছে।”– যোগ করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *