ক্রিকেটকে বিদায় জানালেন এই লঙ্কান তারকা ক্রিকেটার

ক্রিকেট

আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বললেন লঙ্কান তারকা ক্রিকেটার উপুল থারাঙ্গা। ১৫ ক্যারিয়ার থেকে অবসর নিয়েছেন ৩৬ বছর বয়সী এই ওপেনার ব্যাটসম্যান। সামাজিক যোগাযোগ মাধ্যমে এক বার্তায় বিষয়টি নিশ্চিত করেন খোদ থারাঙ্গা।


বিদায়ী বার্তায় তিনি লিখেন, “আমার বন্ধুরা, প্রাচীন প্রবাদে যেমন বলা হয়, সব ভালো জিনিসেরই একটা সমাপ্তি আছে। আমি বিশ্বাস করি, এখন আমার সময় হয়েছে ১৫ বছর খেলাটিকে আমার সব দেয়ার পর আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলার। আমি পেছনে রেখে যাচ্ছি অনেক মধুর স্মৃতি ও দারুণ সব বন্ধুদের। আমি শ্রীলঙ্কা ক্রিকেটের কাছে কৃতজ্ঞ যে তারা আমার ওপর আস্থা রেখেছে, আমার ওপর বিনিয়োগ করেছে।

আমি ক্রিকেট ভক্ত, আমার বন্ধু ও পরিবারের প্রতি কৃতজ্ঞ। তারা আমার ভালো কিংবা খারাপ সময়ে পাশে দাঁড়িয়েছে। আপনাদের অনুপ্রেরণামূলক বার্তা আমাকে লক্ষ্য পানে ছুটে যাওয়ার সাহস দিয়েছে। এ কারণে আমি আপনাদের ধন্যবাদ দিতে চাই এবং সবার জন্য শুভকামনা জানাতে চাই।

আমি ভবিষ্যতের জন্য শ্রীলঙ্কা ক্রিকেটকে শুভকামনা জানাই। আমি আশাবাদী আমাদের দল শিগগিরই শক্তিশালী হয়ে ঘুরে দাঁড়াবে। ধন্যবাদ সবাইকে।”

প্রসঙ্গত যে, ২০০৫ সালের ২ আগস্ট ডাম্বুলায় ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে যাত্রা শুরু হয়েছিল থারাঙ্গার। যা থামল ২০২১ সালের ফেব্রুয়ারিতে। আন্তর্জাতিক ক্রিকেটে ২৯২ ম্যাচ খেলে ৯১১২ রান করেছেন থারাঙ্গা। তার শতক হাঁকিয়েছেন ১৮টি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *