বাবার মৃত্যুতে সরে দাঁড়ালেন স্টার্ক দম্পতি!

ক্রিকেট

বাবার মৃত্যুর কারণে শেফিল্ড শিল্ডের ম্যাচে আগামী ম্যাচ থেকে নাম সরিয়ে নিয়েছেন অস্ট্রেলিয়ান পেসার মিচেল স্টার্ক। আগামী ২৫ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) ভিক্টোরিয়ার বিপক্ষে খেলতে নামবে নিউ সাউথ ওয়েলস।

গত মঙ্গলবার দুপুর নাগাদ ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন স্টার্কের বাবা। তাঁর দল নিউ সাউথ ওয়েলসের পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। সেই সঙ্গে সমবেদনা প্রকাশ করেছে তাঁরা।

সতীর্থ নাথান লায়ন এই বিষয়ে বলেন, ‘অবশ্যই এটি দুঃখজনক সংবাদ। মিচ (মিচেল স্টার্ক) ও তার পরিবারের জন্য আমাদের সমস্ত চিন্তাভাবনা ও প্রার্থনা । স্পষ্টতই এরকম কাউকে হারানো ভালো কিছু নয়। এটি একটি কঠিন সময় তবে সে জানে যে সে আমাদের সমস্ত ভালোবাসা ও সমর্থন পেয়েছে। কেবল আমিই নই, নিউ সাউথ ওয়েলস ক্রিকেট ও ক্রিকেট সম্প্রদায়ের সবার।’

বৃহস্পতিবার হোবার্টে তাসমানিয়ার বিপক্ষে নিউ সাউথ ওয়েলস ব্রেকার্স জাতীয় মহিলা ক্রিকেট লিগের খেলা রয়েছে। যেখানে খেলার কথা ছিল অ্যালিসা হিলির। তবে শ্বশুরের মৃত্যুতে নিজেকে সরিয়ে নিয়েছেন স্টার্কের স্ত্রী হিলিও।

স্টার্ক ছাড়াও ভিক্টোরিয়ার বিপক্ষে খেলা হচ্ছে না স্টিভেন স্মিথের। মুলত কনুইয়ে ব্যথা অনুভব করার কারণে মাঠে নামা হচ্ছে না ডানহাতি এই ব্যাটসম্যানের। ঘরের মাঠে ভারতের বিপক্ষে টেস্ট খেলার সময় কনুইয়ে চোট পেয়েছিলেন। সিডনি টেস্টের পর থেকে সেটা ক্রমান্বয়ে বাড়তে শুরু করে।

এদিক আসন্ন ভিক্টোরিয়ার বিপক্ষে ম্যাচকে সামনে রেখে তাঁদের বদলি দুই ক্রিকেটারের নাম প্রকাশ করেছ নিউ সাউথ ওয়েলস। যেখানে স্টার্ক ও স্মিথের বদলি হিসেবে পেসার লিয়াম হ্যাচার ও টপ অর্ডার ব্যাটসম্যান জেসন সাঙ্গাকে দলে নিয়েছে তাঁরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *