২০১৭ সালেই রাকিবের সাথে তালাক সম্পন্ন হয়েছে : নাসিরের স্ত্রী তামিমা

গ্লিটজ

আগের স্বামী রাকিবের সঙ্গে তালাক সম্পন্ন হয়েছে ২০১৭ সালেই। এমনটাই দাবি করেছেন ক্রিকেটার নাসিরের সদ্য বিবাহিতা স্ত্রী। আজ বুধবার বিকেলে রাজধানীর বনানীতে এক সংবাদ সম্মেলনে এ দাবি করেন তামিমা তাম্মি।

বনানীতে এক প্রেস কনফারেন্সে তামিমা তাম্মি বলেন, ‘রাকিবের সঙ্গে তালাকের জন্য ২০১৬ সালে তালাকের আবেদন করি এবং ২০১৭ সালে সেই তালাক সম্পন্ন হয়েছে। ফেসবুকে আমার নামে কিছু অ্যাকাউন্ট থেকে নানারকম বার্তা ছড়াচ্ছে। সত্য হলো আমার কোনো ফেসবুক অ্যাকাউন্ট নেই। এমনকী নাসিরেরও এখন ফেসবুক অ্যাকাউন্ট নেই। ওর একটি পেইজ আছে।’

আরো পড়ুনঃ- আমার বউয়ের দিকে কেউ আঙুল তুললে মেনে নিব না: নাসির

বিশ্ব ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন ক্রিকেটার নাসির হোসেন। স্ত্রী তামিমা তাম্মির সঙ্গে তার আকদ ও গায়ে হলুদের ভিডিও আপলোড করেন নাসির। এরপর ভাইরাল হয় তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের ভিডিওচিত্রও।

পরিবারের সদস্যদের নিয়ে অনেকটা নীরবেই প্রিয়তমার সাথে গাঁটছড়া বাঁধলেও ক্রিকেটার নাসির হোসেনের গায়ে হলুদসহ অন্য অনুষ্ঠানগুলোতে বসে অতিথিদের মেলা। সেসব অনুষ্ঠানে সবাইকে মাতিয়ে রেখেছেন নাসির ও তামিমা।

রাকিব নামে এক ব্যক্তি তামিমা তাম্মিকে তার স্ত্রী দাবি করায় বিয়ে নিয়ে বির্তক এখন তুঙ্গে। তবে নাসির ও তামিমা এখনো এ বিষয়ে মুখ খুলেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *