ইমরান খান পাকিস্তানের প্রাইম মিনিস্টার, আমি অরিজিনাল প্রাইম মিনিস্টার: গেইল

ক্রিকেট

ক্রিস গেইল নিজেই নিজের নাম দিয়েছিলেন ‘ইউনিভার্স বস’। যা জনপ্রিয়তাও পেয়েছে বেশ। এবার ওয়েস্ট ইন্ডিজের এই ব্যাটিং দানবের ঘোষণা, পুরো ক্যারিবিয়ানে ‘অরিজিনাল প্রাইম মিনিস্টার’ তিনি নিজেই।


পাকিস্তান সুপার লিগে (পিএসএল) কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে দুটি ম্যাচ খেলার পর ওয়েস্ট ইন্ডিজের হয়ে খেলতে ফিরে গেছেন গেইল। বিদায়ের আগে তিনি কথা বলেছেন অনেক কিছু নিয়েই। জাতীয় দলের খেলা শেষে আবার পিএসএলে ফিরে আসার আশাবাদও জানিয়েছেন।

কথা প্রসঙ্গে উঠেছে পাকিস্তানের প্রধানমন্ত্রী ও কিংবদন্তি ক্রিকেটার ইমরান খানের কথাও। সেই প্রসঙ্গেই গেইল মেতে উঠলেন তার স্বভাবসুলভ মজা ও রসিকতায়।

৪১ বছর বয়সী গেইলের কথায়, ‘ইমরান খান, পাকিস্তানের প্রধানমন্ত্রী, একজন ক্রিকেটারকে প্রধানমন্ত্রী হতে দেখা দারুণ। অসাধারণ ব্যাপার। ক্যারিবিয়ানে ব্যাপারটি পুরো আলাদা। সেখানে প্রতিটি দ্বীপের আলাদা প্রধানমন্ত্রী আছেন। কিন্তু আপনি জানেন কিনা, পুরো ক্যারিবিয়ানের ‘অরিজিনাল প্রাইম মিনিস্টার’ আমিই।কারণ আমি ‘ইউনিভার্স বস’। ’

নিজেকে প্রধানমন্ত্রীদের প্রধান উল্লেখ করে গেইল আরো বলেন, ‘ক্যারিবিয়ানের সব প্রধানমন্ত্রীর জন্য শ্রদ্ধা ও ভালোবাসা। তাদের সবাইকে ভালোবাসি, কারণ সবার প্রতিনিধিত্ব করি আমি। ইউনিভার্স কি? আমিই প্রধানমন্ত্রী। আমি প্রধানমন্ত্রীদের প্রধান। ’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *