গিলের ক্যাচ নিয়ে নাটক, রুটদের ক্ষোভ-মাঠের বাইরে থেকেই কোহলির চোখ রাঙানি! (ভিডিও)

ভিডিও

আমদাবাদ টেস্টের প্রথম দিনে শুভমন গিলের বিরুদ্ধে একটি ক্যাচের আবেদন নিয়ে রীতিমতো নাটক দেখা যায়। রিপ্লে দেখার পরেও ইংল্যান্ড শিবির যেভাবে আম্পায়ারের সঙ্গে তর্ক জুড়ে দেয়, তা মোটেও ভালো চোখে দেখেননি নেটিজেনরা। এদিকে ড্রেসিংরুমে বসা ভারত অধিনায়ক বিরাট কোহলিরও প্রতিক্রিয়া দেখা যায় এই ঘটনায়।

গতকাল ইনিংসের দ্বিতীয় ওভারে স্টুয়ার্ট ব্রডের চতুর্থ বল গিলের ব্যাটের কানায় লেগে দ্বিতীয় স্লিপে দাঁড়ানো বেন স্টোকসের কাছে যায়। স্টোকস লো ক্যাচ ধরেছেন বলে দাবি জানান। আম্পায়ার অনিল চৌধরি তৃতীয় আম্পায়ারের কোর্টে ঠেলে দেন বল। যদিও সফট সিগন্যালে তিনি গিল আউট হয়েছেন বলে দাবি করেন।


আম্পায়ারের সঙ্গে রুটদের তর্ক ও কোহলির প্রতিক্রিয়া।
তৃতীয় আম্পায়ার শামসুদ্দিন একটি অ্যাঙ্গেল থেকে রিপ্লে দেখেই জানিয়ে দেন যে, বল মাটি ছোঁয়ার পর জমা পড়েছে স্টোকসের হাতে। সুতরাং তিনি নট-আউট ঘোষণা করেন গিলকে।

তৃতীয় আম্পায়ার সিদ্ধান্ত জানানোর পর অবিশ্বাসের ভঙ্গিতে মাথা নাড়তে দেখা যায় স্টোকসকে। ব্রড, অ্যান্ডারসন ও জো রুটকে আম্পায়ারের সঙ্গে রীতিমতো তর্ক জুড়ে দিতেও দেখা যায়। রিপ্লে দেখার পরেও ব্রিটিশদের এমন আচরণ যে কোহলিকে অবাক করেছে, সেটা বোঝা যায় সাজঘরে তাঁর প্রতিক্রিয়া দেখেই।


সে যাত্রায় বেঁচে গেলেও গিল অবশ্য বড় রানের ইনিংস খেলতে ব্যর্থ হন। তিনি প্রথম ইনিংসে ২টি বাউন্ডারির সাহায্যে ৫১ বলে ১১ রান করে সাজঘরে ফেরেন। জোফ্রা অর্চারের বলে জ্যাক ক্রাউলির হাতে ধরা পড়েন শুভমন।

ভিডিও দেখুনঃ-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *