ফজলে রাব্বির বিধ্বংসী ব্যাটিংয়ে আছাদুজ্জামানকে হারিয়ে ফাইনালে ভায়না

বাংলাদেশ ক্রিকেট

আছাদুজ্জামান স্পোর্টস একাডেমিকে পরাজিত করে মাগুরা প্রিমিয়ার লিগের (এমপিএল) ফাইনালে উঠেছে ভায়না ক্রিকেট একাডেমি। একমাত্র প্লে অফে ১৪ রানে বিজয়ী হয়ে স্বপ্নের ফাইনালে জায়গা করে নিয়েছে আরিফ হাসানের দল।

মাগুরার বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে সকালে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় ভায়না ক্রিকেট একাডেমি। নির্ধারিত ২০ ওভারে ম্যাচ সেরা ফজলে মাহমুদ রাব্বির ৭২ রানে ভর করে ৭ উইকেট হারিয়ে ১৮৫ রান সংগ্রহ করতে সমর্থ্য হয় দলটি। আছাদুজ্জামানের পক্ষে ৩টি উইকেট তুলে নেন স্থানীয় খেলোয়াড় শুভ।

জবাব দিতে নেমে দুই ওপেনার মিজানুর রহমান এবং জুনায়েদ সিদ্দিকীর মারকুটে ব্যাটিংয়ে উড়ন্ত সূচনা পায় আছাদুজ্জামান। মিজানুরকে ফিরিয়ে ভায়নার পক্ষে প্রথম ব্রেক থ্রু এনে দেন মনির। যদিও আউট হওয়ার আগে মাত্র ১৩ বলে মূল্যবান ৩৩ রান করেন জাতীয় পর্যায়ে খেলা এই তরুণ। জুনায়েদ সিদ্দিকী কয়েকটি বড় ছক্কা হাঁকালেও বেশিক্ষণ টিকে থাকতে পারেননি। এরপর সোহান এবং দীপঙ্কর চেষ্টা চালালেও দলকে ঠিক সুবিধাজনক অবস্থানে নেওয়ার আগেই সাজঘরে ফেরেন।

শেষ দিকে জিয়াউর রহমান আর সোহরাওয়ার্দী শুভ ঝড়ের আভাস দিলেও দলকে জয় এনে দিতে ব্যর্থ হন। নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৭২ রান তুলতে সক্ষম হয় আছাদুজ্জামান স্পোর্টস একাডেমি।

বিজয়ী দলের আরাফাত সানি ২৫ রান খরচায় ৩ উইকেট তুলে নেন। এর সুবাদে ম্যাচের ইমার্জিং প্লেয়ারের পুরস্কারও বোগলদাবা করেন তিনি। অপরদিকে সবচেয়ে মূল্যবান খেলোয়াড় নির্বাচিত হন পরাজিত দলের মিজানুর রহমান।

আগামী ৯ মার্চ ফাইনালে স্কাই হার্ট ক্রিকেট ক্লাবের মুখোমুখি হবে ভায়না ক্রিকেট একাডেমি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *