মায়ের চিকিৎসার জন্য নিজের প্রিয় গাড়ি বিক্রি করে দিলেন শাহাদাত

অন্যান্য খবর

গত জাতীয় লিগে সতীর্থের গায়ে হাত তুলে পাঁচ বছরের জন্য নিষিদ্ধ হন পেসার শাহাদাত হোসেন। পাঁচ বছরের মধ্যে শেষ দুই বছর স্থগিত নিষেধাজ্ঞা। কিন্তু ১৬ মাস না যেতেই বিসিবির কাছে শাস্তি কমানোর আবেদন করেছেন তিনি। খেলতে চান আগামী মার্চের শেষে শুরু হতে যাওয়া জাতীয় লিগে।


ক্যানসারে আক্রান্ত মায়ের চিকিৎসার জন্য অর্থের প্রয়োজন শাহাদাতের। তাই খেলার বিকল্প নেই জাতীয় দলের একসময়কার তারকা এই পেসারের কাছে। এমনকি মায়ের চিকিৎসার জন্যে নিজের প্রিয় গাড়িও বিক্রি করে দিয়েছেন শাহাদাত।

গণমাধ্যমকে তিনি বলেন, “২০১৭ সালে হঠাৎ করে তার আম্মু ক্যানসারে আক্রান্ত হয়েছেন। পরীক্ষা-নিরীক্ষার পর জানা গেল তার জরায়ু ক্যানসার। তখন চিকিৎসায় অনেকটাই সুস্থ হয়েছিলেন রাজীবের মা। লকডাউনের সময়টাতে তার মা আবারও অসুস্থ হয়ে পড়েন। প্যারালাইজড হয়ে যান। বর্তমানে তার ক্যানসার থার্ড স্টেজে আছে”


তিনি আরও বলেন,“আমার এক ভাই জার্মানি থাকে ও সেখান থেকে হেল্প করছে। আর আমার একটি গাড়ি ছিল, আম্মুর চিকিৎসার জন্য সেটি বিক্রি করে দিয়েছি। বিসিবি যদি আমাকে আবার সুযোগ দেয় তাহলে আমি মায়ের পাশে দাঁড়াতে পারব। আমার তো আর কোনো পেশা নাই। দুই বছর বসে থাকার কারণে কষ্ট বাড়ছে। বিসিবি, কোয়াবের কাছে ক্ষমা চেয়েছি। ইনশাল্লাহ, উনারা বিষয়টি বিবেচনা করে একটি ব্যবস্থা করবে।””

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *