আইপিএলে ২৯ কোটির দু’জন অসহায় দল না পাওয়া এক তারকার কাছে!

ক্রিকেট

পাঁচ টি-টোয়েন্টির সিরিজে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের তৃতীয় টি-টোয়েন্টিতে ৪ উইকেটে জয় পেয়েছে অস্ট্রেলিয়া। আর এই ম্যাচে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) ২৯ কোটির দুই ক্রিকেটারের বাজে পারফরম্যান্সের দিনে দল না পাওয়া তারকা স্পিনার এস্টন অ্যাগারের কাছে হারে নিউজিল্যান্ড।


অথচ দুই দলেই দুই পেসার নিউজিল্যান্ডের ফাস্ট বোলার কাইল জেমিসন কিংবা অস্ট্রেলিয়ারই ফাস্ট বোলার ঝাই রিচার্ডসনদের দাম উঠেছে ১৪-১৫ কোটি করে। কিন্তু একাই ৬ উইকেট নিয়ে দলকে জেতান এস্টন।

৩০ রানে ৬ উইকেট নিয়ে করেছেন রেকর্ড। ছেলেদের আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে অস্ট্রেলিয়ার হয়ে সেরা বোলিং ফিগার। অথচ অ্যাগারের বিপরীতে একই ম্যাচে ৪ ওভারে ৩৮ রান দিয়ে উইকেটশূন্য কিউই পেসার কাইল জেমিসন। সেই সাথে ৩ ওভারে ৩৪ রান দিয়ে আজ উইকেটশূন্য থেকেছেন অস্ট্রেলিয়ান পেসার।

অ্যাগারের ভিত্তিমূল্য ছিল ৫০ লাখ রুপি। বরাবরের মতো এবারও আইপিএলের জার্সি গায়ে তোলা অধরা থেকে গেছে এ স্পিনার। অথচ নিলামের আগে গত সেপ্টেম্বরে ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে ভালো করেছিলেন তিনি। ফেব্রুয়ারিতে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজেও ছিলেন ধারাবাহিক। কিন্তু তারপরও দল পাননি তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *