নিউজিল্যান্ড সিরিজ থেকে কিছু নিয়ে বাড়ি ফিরতে চান সাইফউদ্দিন

বাংলাদেশ ক্রিকেট

নিউজিল্যান্ড সফর গিয়ে এখন পর্যন্ত কোন জয় নিয়ে বাড়ি ফিরতে পারেনি বাংলাদেশ।তিন সংস্করণ মিলিয়ে ২৬ ম্যাচে নেই একটিও জয়ের দেখা। তবে আসন্ন তিন ওয়ানডে ও তিন টি টোয়েন্টি থেকে এবার জয় নিয়ে বাড়ি ফিরতে চান অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন।


সাত দিন বন্দী থাকার পর আজ বৃহস্পতিবার থেকে কয়েকটি গ্রুপে ভাগ হয়ে অনুশীলন করেছে সৌম্য, মুশফিকরা। সেই অনুশীলনে প্রথম দিনে যোগ দিয়েছেন সাইফউদ্দিনও। আর অনুশীলন শেষে বাংলাদেশের উদ্দেশ্যে ভিডিও বার্তা দিয়েছেন তিনি।

সেই বার্তায় তিনি বলেন, “আলহামদুলিল্লাহ! প্রথম ৭ দিন হোম কোয়ারেন্টাইন করার পর আজ অষ্টম দিনে প্রথম ছোট ছোট গ্রুপে অনুশীলনে গেলাম। সবমিলিয়ে ভাল ছিল।এরকম হোম কোয়ারেন্টাইন মেইনটেইন করে নিউজিল্যান্ড ট্যুরে আসা। এমন অভিজ্ঞতা প্রথমবার হলো। আলহামদুলিল্লাহ! সবমিলিয়ে ভালো ছিল। যেহেতু আমরা ক্রীড়াবিদ, সবধরনের পরিস্থিতিতে নিজেদের মানিয়ে নিতে চেষ্টা করি।”

তিনি আরও বলেন, “প্রত্যাশা অবশ্যই থাকবে। কারণ ওয়ানডেতে আমরা অনেক ভালো দল। আমরা যদি ভালো খেলতে পারি, দিনটা যদি আমাদের হয়, অবশ্যই ফলাফল আমাদের পক্ষে কথা বলবে। আমাদের প্রাপ্তির খাতা একদমই শূন্য, তো আমাদের চেষ্টা থাকবে এ সিরিজ থেকে কিছু নিয়ে যেন দেশে যেতে পারি ইনশাআল্লাহ। বাকিটা আল্লাহর হাতে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *