আব্দুল্লাহর জোড়া গোলে পুলিশকে উড়িয়ে চারে শেখ রাসেল

বাংলাদেশ ফুটবল

বাংলাদেশ প্রিমিয়ার লিগের ম্যাচে বড় জয় পেয়েছে শেখ রাসেল ক্রীড়া চক্র। ম্যাচের একেবারে শুরু থেকে ছড়ি ঘুরিয়ে একের পর এক গোল করে পুলিশ এফসিকে উড়িয়ে প্রিমিয়ার লিগে জয়ে ফিরল ২০১২-১৩ মৌসুমের চ্যাম্পিয়নরা।

ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বৃহস্পতিবার ৫-০ গোলের ব্যবধানে জিতেছে শেখ রাসেল। প্রথমার্ধে তিন গোল করার পর দ্বিতীয়ার্ধে আরও দুবার জালে বল পাঠায় সাইফুল বারী টিটুর দল।

ম্যাচের শুরুতেই ওবি মোনেকের গোলে এগিয়ে যায় শেখ রাসেল ক্রীড়া চক্র। ২৮তম মিনিটে ব্যবধান দ্বিগুন করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড জিয়ানাকার্লো রদ্রিগেজ। মোনোকের থ্রু পাস ধরে ডান দিক দিয়ে ডি-বক্সে ঢুকে বুলেট গতির শটে কাছের পোস্ট দিয়ে লক্ষ্যভেদ করেন রদ্রিগেজ।

৩৬তম মিনিটে চালকের আসনে বসে যায় শেখ রাসেল। মোনেকের পাস রদ্রিগেজ হয়ে পেয়ে যান মোহাম্মদ খালেকুজ্জামান। এই ফরোয়ার্ডের আড়াআড়ি ক্রস থেকে পাওয়া বল মোহাম্মদ আব্দুল্লাহ নিখুঁত টোকায় জালে জড়িয়ে দেন।

৬৯তম মিনিটে ব্যবধান আরও বাড়িয়ে নেয় শেখ রাসেল। কর্নারের পর বাইলাইনের একটু ওপর থেকে আব্দুল্লাহর শট গোলরক্ষক সাইফুল ইসলাম খানের গ্লাভস ছুঁয়ে জাল খুঁজে নেয়।

৮৪তম মিনিটে আরও এক গোল করে বড় জয় অনেকটাই নিশ্চিত করে নেয় শেখ রাসেল। গোলরক্ষক আশরাফুল ইসলাম রানা থেকে বল এক সতীর্থের পা ঘুরে পেয়ে যান রদ্রিগেজ। ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ভারসাম্য হারানোর আগে টোকায় বাড়িয়ে দেন; অনায়াসে লক্ষভেদ করেন সিওভুস আসরোরভ।

তিন হার ও এক ড্রয়ের পর জয়ে ফেরা শেখ রাসেল ১২ ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে উঠে এসেছে। টানা দ্বিতীয় ম্যাচে হারা পুলিশ এফসি ১২ পয়েন্ট নিয়ে আছে অষ্টম স্থানে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *