মানুষের কু-নজরে বন্ধ হয়েছে পিএসএল!

পিএসএল

স্থগিত করা হয়েছে পাকিস্তান সুপার লিগে (পিএসএল) ষষ্ঠ আসর। অংশ নেওয়া সাত ক্রিকেটার-কর্মকর্তার শরীরে করোনা সংক্রমণ ধরা পড়ায় পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) এ সিদ্ধান্ত নেয়।


চলতি পথে আসর স্থগিত হয়ে যাওয়ায় ক্রিকেটার থেকে শুরু করে পাকিস্তানি ভক্তরাও খুব হতাশ। সেই হতাশার কথা প্রকাশ করতে গিয়ে কেউ কেউ বলছেন, অশুভ শক্তির নজর পড়েছে পিএসএলের ওপর।

পাকিস্তানের তারকা স্পিনার শাদাব খান যেমন টুইট করে লিখেছেন, ‘হে আল্লাহ, আমাদের পিএসএলে কারো নজর লেগে গেছে। ’ একই ধরনের যুক্তি তুলে ধরেন হাসান আলিও। তিনিও টুইটে লেখেন, ‘আমাদের পিএসএলে কারো নজর লেগেছে। ’

শুধু ক্রিকেটাররাই এমন হাস্যকর যুক্তি তুলে ধরছেন এমনটা নয়। বরং দেশটির সংবাদমাধ্যমেও আলোচনা চলছে এই নিয়ে। পাকিস্তানের এক নিউজ চ্যানেলে বিশেষজ্ঞের মতামতে শোনা যায় যে, ডেল স্টেইন আইপিএলের থেকে পাকিস্তানর সুপার লিগকে ভালো টুর্নামেন্ট বলায় ভারতীয়রা ক্ষুব্ধ হয়েছেন। ভারতীয়দের অভিশাপেই নাকি পাকিস্তান সুপার লিগে বিপত্তি দেখা দিয়েছে!

এবারের পাকিস্তান সুপার লিগে এখনো পর্যন্ত যে ৭ জন করোনা আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে দুই বিদেশি তারকা হিসেবে অস্ট্রেলিয়ার ফাওয়াদ আহমেদ ও ইংল্যান্ডের টম ব্যান্টনের নাম সামনে এসেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *