পিএসএলে নিম্নমানের খাবার নিয়ে হেলসের হাস্যরস

পিএসএল

করোনার থাবায় স্থগিত হয়েছে পাকিস্তান সুপার লিগ (পিএসএল)। জৈব সুরক্ষিত বলয়ে আয়োজন করা সত্ত্বেও পিএসএলে কীভাবে করোনা হানা দিল তা নিয়ে চলছে আলোচনা-সমালোচনা। এরই মাঝে নতুন আলোচনা সৃষ্টি করেছেন ইংলিশ ক্রিকেটার অ্যালেক্স হেলস।


এবারের আসরে করাচি কিংসের হয়ে খেলছিলেন হেলস। মাঝপথে আসর স্থগিতের আগে বায়োবাবলের ভেতর ক্রিকেটাররা অবস্থান করছিলেন হোটেলে। সেখানে নিজ নিজ কক্ষে বসেই খাবার নিতে পারতেন ক্রিকেটাররা। হেলসদের সকালের নাস্তায় কী খাবার দেওয়া হয়, তা নিয়ে নিশ্চয়ই কৌতূহল অনেকেরই আছে। সেই কৌতূহল মিটে যেতে পারে হেলসের এক ইনস্টাগ্রাম স্টোরিতে।

নিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে হেলস খাবারের ছবি শেয়ার করেছেন। ছোট্ট এক প্যাকেটে ফয়েল পেপারে মোড়া একটি ডিম, আরও একটি ছোট প্যাকেট আর সাথে একটি পাউরুটি। খাবারের ছবি দেখেই যে কারও মনে হবে এগুলো নিম্ন মানের খাবার।

হেলসও তাই জানালেন, তবে একটু ঠাট্টা করে। একটু ঘুরিয়ে পাকিস্তান সুপার লিগকে ব্যাঙ্গ করে তিনি ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, ‘টোস্ট, অমলেট আর বেকড বিন’। ক্যাপশনের সাথে একটি ইমোজি দিয়ে বোঝাতে চেয়েছেন, খাবারটা যেন খুব মুখরোচক! হেলসের এই রসিকতা বোধগম্য হবে যে কারও কাছেই।

আরো পড়ুন:
অনির্দিষ্টকালের জন্য ‘বন্ধ’ হয়ে গেল পিএসএল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *