১০ মার্চ থেকে ঢাকা চ্যাম্পিয়নস ট্রফি মাতাতে মাঠে নামছে আশরাফুলরা

বাংলাদেশ ক্রিকেট

আসছে ১০ মার্চ থেকে ঢাকার মাঠে শুরু হচ্ছে ঢাকা চ্যাম্পিয়ন্স ট্রফির নামে টুর্নামেন্টের প্রথম আসর। চার দিল নিয়ে ঢাকা জেলার ক্রিকেটারদের নিয়ে আয়োজিত এই টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হবে আগামী ১৫ মার্চ।

বসুন্ধরার পৃষ্ঠপোষণে ঢাকা চ্যাম্পিয়ন্স ট্রফির টাইটেল স্পন্সর একমি। টুর্নামেন্টের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে বসুন্ধরা ক্রিকেট কমপ্লেক্স মাঠ ও ইউল্যাব মাঠে। ফাইনাল অনুষ্ঠিত হবে বসুন্ধরা কমপ্লেক্সে, যা সরাসরি সম্প্রচার করা হবে টি স্পোর্টসে।

ঢাকার ক্রিকেটারদের নিয়ে এই টুর্নামেন্টের মূল উদ্যোক্তা ইলিয়াস সানি, আরাফাত সানি, মার্শাল আইয়ুব, শরিফুল্লাহ, শামসুর রহমান।

শামসুর রহমান এই টুর্নামেন্ট নিয়ে বলেন, ‘দেরিতে হলেও অবশেষে আমরা টুর্নামেন্টটা করতে পারছি। শুধু ঢাকা জেলার খেলোয়াড়দের নিয়ে হচ্ছে। সাধারণত ঢাকায় এরকম টুর্নামেন্ট হয় না। সাম্প্রতিক সময়ে মাগুরা, রাজশাহী, রংপুর, দিনাজপুর, ময়মনসিংহ, সিলেটসহ অনেক জেলাতেই এমন টুর্নামেন্ট হচ্ছে। ঢাকার খেলোয়াড়দের জন্য এটা অনেক বড় সুযোগ। এখানে ভালো করলে প্রিমিয়ার লিগ, প্রথম শ্রেণির ক্রিকেটে খেলার সুযোগ হবে। ঢাকার ক্রিকেটের জন্যও ভালো হবে। আশা করি সুন্দরভাবেই সম্পন্ন হবে।’

টুর্নামেন্টে শামসুর ছাড়াও আইকন ক্রিকেটার হিসেবে আছেন মোহাম্মদ আশরাফুল, আরাফাত সানির মত ক্রিকেটাররা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *