অপির স্বপ্ন পূরণ করলেন শচীন টেন্ডুলকার

বাংলাদেশ ক্রিকেট

বাংলাদেশের ওয়ানডে ক্রিকেটে প্রথম সেঞ্চুরির ইতিহাস গড়া মেহরাব হোসেন অপির স্বপ্ন পূরণ করলেন ভারতীয় কিংবদন্তি মাস্টার ব্লাস্টার শচীন টেন্ডুলকার।

রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে অংশ নিচ্ছে ক্রিকেট খেলুড়ে দেশগুলোর লিজেন্ডস তারকারা। সেই সিরিজে অংশ নিতে ভারত সফরে রয়েছে বাংলাদেশ লিজেন্ডস ক্রিকেট দল। সেই দলেরই অন্যতম একজন সদস্য হলেন মেহরাব হোসেন অপি। গত শুক্রবার ভারতের রায়পুরে শচীন টেন্ডুলকারের নেতৃত্বাধীন দলের বিপক্ষে মুখোমুখি হয় বাংলাদেশ।

সেই ম্যাচের ঠিক পরের দিন শচীনের সঙ্গে টিম হোটেলে দেখা হতেই একটি ক্রিকেট ব্যাট শচীনের হাতে তুলে দিয়ে অটোগ্রাফ নেন বাংলাদেশের অভিষেক টেস্টের তারকা ব্যাটসম্যান অপি।

শচীনের অটোগ্রাফ নেয়া সেই ব্যাটের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে আপ করে মেহরাব হোসেন অপির স্ত্রী ফারজানা হোসেন লেখেন, “কোনো ক্যাপশনের প্রয়োজন নেই। দুই কিংবদন্তি একসঙ্গে এবং আমার বড় ছেলের জন্য উপহার শচীনের পক্ষ থেকে।”

ব্যাটে শচীনের অটোগ্রাফ নেয়া প্রসঙ্গে ইন্ডিয়ান এক্সপ্রেসকে মেহরাব হোসেন অপি বলেছেন, “ছেলেকে অনুপ্রাণিত করার জন্যই ব্যাটে শচীনের অটোগ্রাফ নেয়া। ওনার মতো একজন কিংবদন্তির অটোগ্রাফ পাওয়া ব্যাট পেলে কার না ভালো লাগবে।”

২০০০ সালে বঙ্গবন্ধু স্টেডিয়ামে বাংলাদেশের অভিষেক টেস্ট খেলতে ঢাকায় এসেছিলেন শচীন টেন্ডুলকার। সেই টেস্টে অংশ নেয়া বাংলাদেশ দলের সকল ক্রিকেটারদের খোঁজ খবর নেন টেন্ডুলকার।

এ ব্যাপারে এই প্রথম সেঞ্চুরিয়ান বলেন, “শচীন আমাদের সবার খোঁজখবর নিয়েছেন। বঙ্গবন্ধু স্টেডিয়ামে প্রথম টেস্টের কথা ওনার এখনও মনে আছে। উনি আমার কাছে জানতে চেয়েছেন, ওই টেস্ট দলের কে কে এই সফরে এসেছে? আমি ওনাকে জানাই আমি, রফিক ভাই ও রাজিন সালেহ এসেছি।”

আরো পড়ুনঃ- ৭ দিনের মধ্যে প্রকাশ্যে ক্ষমা চাইতে সুজনকে আইনি নোটিশ

আউট হওয়া পাইলটকে ডেকে আবারো ব্যাট করতে নামালো ইংল্যান্ড!(ভিডিও)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *