বাঁচা-মরার ম্যাচে রাতে পিএসজির মুখোমুখি বার্সা

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর দ্বিতীয় লেগে রাতে পিএসজির বিপক্ষে মাঠে নামছে কাতালান ক্লাব এফসি বার্সেলোনা। বাংলাদেশ সময় রাত ২ টায় শুরু হবে ম্যাচটি। সরাসরি দেখাবে সনি টেন ২ চ্যানেলে।

প্রথম লেগের খেলায় ঘরের মাঠে এই পিএসজির কাছেই ১-৪ গোলের ব্যবধানে পরাজিত হয়ে বেশ কোণঠাসা অবস্থায় আছে রোনাল্ড কোম্যানের শিষ্যরা। শেষ আটে যেতে হলে আজকের ম্যাচে বড় জয়ের বিকল্প নেই কাতালানদের সামনে। শুধু বড় জয় পেলেই হবে না সেই সাথে খেয়াল রাখতে হবে অ্যাওয়ে গোলসহ প্রথম লেগের ব্যবধানও!

এমন হাই-ভোল্টেজ ম্যাচের আগে অবশ্য অনুপ্রেরনার অভাব নেই বার্সেলোনার। কেননা এই পিএসজিকেই তো কয়েক মৌসুম আগে দুই লেগ মিলিয়ে ৬-৫ ব্যবধানে পরাজিত করে রূপকথার জন্ম দিয়েছিলো লুইস এনরিকের দল। তার সাথে দিন কয়েক আগে সেভিয়ার বিপক্ষে কোপা দেল রের সেমিফাইনালের প্রথম লেগে ২-০ গোলে পিছিয়ে থাকা স্বত্বেও ঠিকই দ্বিতীয় লেগে ৩-০ গোলের জয় তুলে নিয়ে ঘুরে দাঁড়ানোর গল্পও এখনো বেশ তরতাজা।

বার্সেলোনার জন্য আরও একটি সুখবর হলো পিএসজির সেরা তারকা নেইমার জুনিয়রের না থাকা। ইনজুরির কারণে আজকের ম্যাচেও এই ব্রাজিলিয়ান যে খেলতে পারবে না বিষয়টি ইতোমধ্যেই নিশ্চিত করেছে তার ক্লাব কর্তৃপক্ষ।

সবমিলিয়ে আজকের ম্যাচে কি হবে তা এখনই বলে দেওয়া যাচ্ছে না। কেননা আপনি পিএসজিকেও একেবারে হারিয়ে দিতে পারবেন না আবার বার্সাকেও হেলাফেলা করার সুযোগ নেই। জমজমাট একটি ম্যাচই আজ অপেক্ষা করছে পিএসজির মাঠ পার্ক দ্য প্রিন্সেসে। সময়টা মনে রাখবেন, ঠিক রাত ২টা!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *